shono
Advertisement

সন্তান কোলে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়!

ডেস্টিনেশন ওয়েডিংই করতে চলেছেন পূজা ও কুণাল।
Posted: 05:14 PM Nov 11, 2021Updated: 05:14 PM Nov 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের কৃশবের বয়স এক বছর এক মাস। তা বলে কি মায়ের শখপূরণ করতে নেই! হ্যাঁ, এমনটাই মনে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। আর তাই তো ছেলেকে কোলে নিয়ে স্বামী কুণালের (Kunal Verma) সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে করতে চলেছেন পূজা। আগামী ১৫ নভেম্বর গোয়াতেই বসবে পূজার বিবাহবাসর। ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই ছবি পোস্ট করে একথা জানিয়ে দিলেন অনুরাগীদের।

Advertisement

গত বছর অক্টোবর মাসে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন পূজা। বহু বছর ধরে কুণাল ভার্মার সঙ্গে প্রেম করলেও, অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন পূজা। তবে অভিনেত্রীর প্ল্যান ছিল গত বছর ১৫ এপ্রিল জমজমাটভাবে বিয়ে করার। কিন্তু করোনার কারণে বিয়ের অনুষ্ঠান বাতিল হয়। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কুণালের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন পূজা। মনের মধ্যেই লুকিয়ে রেখেছিলেন বাহারি বিয়ের অনুষ্ঠানের ইচ্ছে। ছেলে এখন একটু বড় হয়েছে। করোনা পরিস্থিতিও অনেকটা ঠিকঠাক। তাই আর দেরি না করে, নভেম্বরেই বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন পূজা ও কুণাল।

[আরও পড়ুন: বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, খবর পেয়ে কী বললেন স্বামী রোশন সিং?]

সংবাদমাধ্যমকে পূজা জানিয়েছেন, গোয়ায় বিয়ের অনুষ্ঠান হবে ছিমছামভাবে। পরিবারের লোকজন ও নিকট বন্ধুরা থাকবেন। তবে আমার আর পূজার ইচ্ছে আছে মুম্বইতে গিয়ে একটি পার্টি দেওয়ার।

টলিউডে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যার মধ্যে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ জনপ্রিয়। অন্যদিকে টেলিভিশনেও বেশ পপুলার পূজা বন্দ্য়োপাধ্যায়। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পূজার অভিনয় নজর কেড়েছিল।

[আরও পড়ুন: রাজনৈতিক প্রতিহিংসায় গোয়া চলচ্চিত্র উৎসবে ব্রাত্য ‘ডিকশনারি’! ফুঁসে উঠলেন পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement