shono
Advertisement

‘বিগ বস OTT’-র প্রথম দিনেই বিতর্ক, ২৪ ঘণ্টার মধ্যেই বাদ প্রতিযোগী, কারণ কী?

একপ্রকার তাড়িয়েই দেওয়া হয়েছে এই প্রতিযোগীকে।
Posted: 05:06 PM Jun 18, 2023Updated: 05:08 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস’ হবে আর বিতর্ক হবে না তা কেমন করে হয়? কিছু না কিছু তো ঘটতেই থাকে এই রিয়্যালিটি শোয়ে। এবার ‘বিগ বস OTT’-র (Bigg Boss OTT 2) শুরুতেই বিতর্ক। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে বাদ পড়লেন প্রতিযোগী পুণীত সুপারস্টার (Puneet Superstar)। একপ্রকার তাড়িয়েই দেওয়া হল তাঁকে।

Advertisement

শনিবারই ঘটা করে শুরু হয় ‘বিগ বস OTT’-র দ্বিতীয় মরশুম। এবারের তারকা প্রতিযোগীদের মধ্যে রয়েছেন পূজা ভাট, সাইরাস ব্রোচা, আলিয়া সিদ্দিকি, অবিনাশ সচদেবরা। এঁদের মধ্যেই ১২ নম্বর প্রতিযোগী হিসেবে এসেছিলেন পুণীত সুপারস্টার। নিজেকে সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে দাবি করেন। ‘বিগ বস’-এর ঘরে গিয়েই অশ্রাব্য ভাষা বলতে শুরু করেন পুণীত। তিনিই এই শোয়ের ‘কিং’, তা দাবি করতে থাকেন।

[আরও পড়ুন: বাঙালি কনের গলাতেই মালা দিলেন সানিপুত্র করণ দেওল, দেখুন বিয়ের ছবি-ভিডিও]

‘বিগ বস OTT’-র ঘরের জিনিসপত্রও নষ্ট করেন পুণীত। নিজের গালে টুথপেস্ট লাগাতে থাকেন। মাথায় ঢালতে থাকেন হ্যান্ডওয়াশ। এরপর পুণীতকে সতর্ক করা হয়। কথা না শুনলে ঘর থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়। কিন্তু তাতে যেন আগুনে ঘৃতাহুতি পড়ে।

পুণীত জোর গলায় ঘোষণা করতে থাকেন, ‘বিগ বস OTT’ থেকে বার করে দেওয়া হলেও তাঁর কিছু এসে যায় না। তিনি যেমন ছিলেন তেমনই থাকবেন। বড় বড় প্রযোজক-পরিচালকরা তাঁকে সিনেমার চুক্তিতে সই করানোর জন্য বসে আছেন। এমন নানা মন্তব্যের জেরেই ‘বিগ বস OTT’-র ঘর থেকে পুণীতকে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়। এতে বাকি প্রতিযোগীদেরও সম্মতি ছিল। 

[আরও পড়ুন: অশ্রাব্য সংলাপ বদলানো হচ্ছে, বিতর্কের জেরে ঢোক গিললেন ‘আদিপুরুষ’ নির্মাতারা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement