shono
Advertisement

সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি, চোপড়া এখন ‘মিসেস চাড্ডা’

শুভেচ্ছার জোয়ারে ভাসছেন Mr. & Mrs. চাড্ডা।
Posted: 07:04 PM Sep 24, 2023Updated: 07:04 PM Sep 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ভালোবেসে শুভ পরিণয়। পরিবার-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুদের সাক্ষী রেখেই চার হাত এক হল রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়ার (Parineeti Chopra and Raghav Chadha Wedding)। ঘনিষ্ঠ সূত্রে খবর, বিয়ের পিঁড়িতে বসে কনে অভিনেত্রী তখন লাজে রাঙা। চোখের কোণ চিকচিক করে উঠেছে। মুখে হাসি। নববধূর গ্ল্যামার যেন ঠিকরে বেরচ্ছে! স্ত্রীয়ের রূপ দেখে মুগ্ধ রাঘব। পাঞ্জাবি রীতি মেনে মনের মানুষ রাঘবের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন পরিণীতি।

Advertisement

রবিবার দুপুর ১টা নাগাদ নৌকায় করে বিয়ের আসরের দিকে যেতে দেখা যায় বাজনদারদের। ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে তাজ লেক প্যালেস থেকে লীলা প্যালেসে হাজির হন আপ নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha)। বরযাত্রী হিসেবে উপস্থিত ছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত মানরা। কম যায় না কনেপক্ষও। পরিণীতির (Parineeti Chopra) জীবনের বিশেষ দিনে উপস্থিত থাকতে উদয়পুরে উড়ে এসেছেন বন্ধু সানিয়া মির্জা, হরভজন সিং। মনীশের ব্রাইডাল লেহেঙ্গাতেই সেজেছিলেন পরিণীতি। জমল জয়মালার অনুষ্ঠানও। মনের মানুষের গলায় বরমালা দেওয়ার আগে বর-কনে উভয়পক্ষের রেশারেশিও হল। শুভেচ্ছার জোয়ারে ভাসলেন নবদম্পতি।

[আরও পড়ুন: ম্যাগি, ক্যান্ডিফ্লস ছিল মেনুতে, সঙ্গীত অনুষ্ঠানে নাচ রাঘব-পরিণীতির, প্রকাশ্যে ছবি]

বিয়ের আগের দিন শনিবার বেলা সাড়ে ১১টায় ছিল গায়ে হলুদের শুভ লগ্ন। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনের উপস্থিতিতে খাঁটি পাঞ্জাবি নিয়ম মেনেই ‘হলদি’ অনুষ্ঠিত হল এদিন। আর আসর জমল হিট পাঞ্জাবি গানে। সূত্রের খবর, গায়ে হলুদ মেখেই জমিয়ে নাচ করলেন রাঘব-পরিণীতি। চোপড়া পরিবারের হবু জামাই যদিও ‘লাজুক’! তবে গায়ে হলুদের পর নাকি হবু স্ত্রীর সঙ্গে আদুরে ছবির জন্য পোজও দিয়েছেন। এদিন সন্ধেয় নয়ের দশকের বলিউডি গানে মাতল সঙ্গীতের আসর। তবে কাজের জন্যই দিদি প্রিয়াঙ্কা চোপড়া থাকতে পারলেন না বোনের বিয়েতে।

[আরও পড়ুন: দুপুরেই ‘ব্যান্ড বাজা বারাত’ নিয়ে যাবেন রাঘব! কখন আপ নেতার গলায় মালা দেবেন পরিণীতি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement