shono
Advertisement

Breaking News

‘তামিল ছেড়ে এবার সেক্রেড গেমসের কপি!’, ‘আবার প্রলয়ে’র ঝলক দেখে রাজকে কটাক্ষ রাহুলের

রাজের ছবি থেকেই বড়পর্দায় বিগ ব্রেক পান রাহুল।
Posted: 12:08 PM Jul 01, 2023Updated: 12:09 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবি থেকেই বড়পর্দায় বিগ ব্রেক পান রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্য়ায়। আর এবার সেই পরিচালককে নিয়েই প্রকাশ্য়ে খিল্লি করে ফেললেন রাহুল। গোটা দুনিয়া রাজকে যেভাবে তামিল ছবির কপি পেস্ট ডিরেক্টর নামে কটাক্ষ করে থাকে, রাহুলও কিন্তু সেই পথেরই পথিক হলেন। ফেসবুকে স্পষ্ট লিখলেন, ”যে একদা কপি করিত আজও কপি করে,শুধু তামিল ছেড়ে স্যাক্রেড গেমস র পঙ্কজ ত্রিপাঠীর লুক কপি করে,এটাই যা…trolls r welcome!”

Advertisement

[আরও পড়ুন: বিচ্ছেদের মাঝেই নবনীতার ‘বিয়ের ফুল’! ঘটছে কী? শুটিং ফ্লোর থেকে উত্তর অভিনেত্রীর]

মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর আবার প্রলয়ের ট্রেলার। সেই ট্রেলারেই একেবারে নতুন অবতারে দেখা গিয়েছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে। ঋত্বিকের সেই অবতারের সঙ্গে সেক্রেড গেমসের পঙ্কজ ত্রিপাঠীর চরিত্রের মিল খুঁজে পেয়েছেন রাহুল। আর তা নিয়ে রাজকে ট্রোল করলেন, ‘চিরদিনই তুমি যে আমারে’র নায়ক। রাহুলের এই পোস্টের নীচেও অজস্র মন্তব্য। রাজকে উদ্দেশ্য করে কেউ কেউ তো লিখলেন, চিরদিনই তুমি যে কপি!

“আয়লা, আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় শুক্রবার সন্ধায় এল সোশ্যাল মিডিয়ায়। ‘আবার প্রলয়’-এর (Abar Proloy) টিজার প্রকাশ করলেন পরিচালক।

টিজারে দেখানো হচ্ছে, সুন্দরবনের প্রত্যন্ত গ্রামগুলিতে নারী পাচারের রমরমা। স্কুলে পড়া নাবালিকা মেয়েদের প্রথমে প্রেমের জালে ফাঁসানো হয়। তারপর তাদের নেশাগ্রস্ত করে বিক্রি করে দেওয়া হয় বাইরে। এই পাচারচক্র রুখতেই এন্ট্রি নেয় অনিমেষ দত্ত। লেদার জ্যাকেট পরে একেবারে অ্যাকশন প্যাকড এন্ট্রি শাশ্বত। তারপরই শুরু তাণ্ডব।

[আরও পড়ুন: লালসার বাস্তব গল্প ‘লাস্ট স্টোরিজ ২’, বাজিমাত করলেন পরিচালক কঙ্কনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement