shono
Advertisement

রোহিতদের হেডস্যর যখন দর্শক! ছেলের খেলা গ্যালারিতে বসে দেখছেন দ্রাবিড়

কোচবিহার ট্রফিতে খেলছেন দ্রাবিড়পুত্র।
Posted: 10:20 AM Dec 02, 2023Updated: 01:01 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হতে পারে একসময়ে তিনি ভারতীয় ব্যাটিংয়ের স্তম্ভ ছিলেন। হতে পারে তিনি রোহিত শর্মা-বিরাট কোহলিদের হেডস্যর। রাহুল দ্রাবিড়ের একাধিক পরিচয় থাকতেই পারে। তবে সবার আগে তাঁর পরিচয় তিনি সমিত ও অন্বয়ের বাবা। 
ছেলে সমিতের খেলা দেখছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid) এবং তাঁর স্ত্রী বিজেতা (Vijeta)। সেই ছবি দেখা গিয়েছে সংবাদমাধ্যমে। কোচবিহার ট্রফিতে কর্নাটক ও উত্তরাখণ্ডের ম্যাচ ছিল। সেই ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন সস্ত্রীক রাহুল দ্রাবিড়। তাঁকে দেখে উপস্থিত সাংবাদিকরা সাক্ষাৎকার নিতেও যান। কিন্তু রাহুল দ্রাবিড় সাক্ষাৎকার দিতে অস্বীকার করেন। সাংবাদিকদের তিনি জানান, আর পাঁচজন অভিভাবকের মতোই তিনিও ছেলের খেলা দেখতে এসেছেন। 
উত্তরখাণ্ডের সঙ্গে ম্যাচে দ্রাবিড়-পুত্র সমিত পাঁচ ওভার হাত ঘুরিয়ে ১১ রান দেন। কিন্তু উইকেট নিতে পারেননি। দুটো মেডেন নিয়েছেন দ্রাবিড়-পুত্র। প্রথম দিনের শেষে উত্তরাখণ্ড ৯ উইকেটে ২৩২ রান করে। 

Advertisement

[আরও পড়ুন: রোনাল্ডোর ‘গান্ধীগিরি’, ‘মেসি-মেসি’ কটাক্ষের জবাবে চুমু ছুড়লেন পর্তুগিজ তারকা]
এর আগে হিমাচল প্রদেশের বিরুদ্ধে ম্যাচে সমিত ৫৫ রান করেছিলেন। পাঁচ বলে ২টি উইকেট নিয়েছিলেন। কর্নাটক সেই ম্যাচ জিতেছিল পাঁচ উইকেটে। তার আগে দিল্লির বিরুদ্ধে ১২২ বলে ৫১ রান করেছিলেন সমিত।
এদিকে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে জাতীয় দলের কোচ হিসেবে কাজ চালিয়ে যাবেন রাহুল দ্রাবিড়। যদিও বিসিসিআই-এর এহেন ঘোষণার পরের দিনই দ্রাবিড় জানান, তিনি এখনও পর্যন্ত সরকারি ভাবে কাগজে সই করেননি। যা নিয়ে জল্পনা ছড়ায় দেশে।

[আরও পড়ুন: রোহিত-বিরাটকে কোন বড় দায়িত্ব নেওয়ার বার্তা দিলেন এবি ডিভিলিয়ার্স?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement