shono
Advertisement

দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলার, বিয়ে করেননি কেন? ছাত্রীর প্রশ্নে চমকপ্রদ জবাব রাহুলের

নেতার সৌন্দর্যের রহস্য কী? এমন প্রশ্নও করলেন ছাত্রীরা।
Posted: 06:28 PM Oct 10, 2023Updated: 06:30 PM Oct 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলারদের অন্যতম। ৫২ বছর বয়সেও নিয়মিত ফেরাতে হয় বিয়ের প্রস্তাব। সেই রাহুল গান্ধী (Rahul Gandhi) কবে বসবেন বিয়ের পিঁড়িতে? রাজস্থানে (Rajasthan) ছাত্র-ছাত্রীদের সঙ্গে এক প্রশ্ন-উত্তর পর্বে লাখ টাকার সেই প্রশ্নের জবাব দিলেন কংগ্রেস (Congress) নেতা। জানালেন, কেন তিনি এখনও পর্যন্ত বিয়ে করেননি। কী সেই উত্তর?

Advertisement

মঙ্গলবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, জয়পুরের মহারানি কলেজের পড়ুয়াদের সঙ্গে কথা বলেছেন রাহুল। সেখান শুরুতে জাতিগত জনগণনা, নারী স্বাধীনতার জন্য গুরুত্বপূর্ণ অর্থনৈতিক নিরাপত্তা ইত্যাদি ইস্যুতে কথা বলেন কংগ্রেস নেতা। এর পরেই ছাত্রীরা মুচকি হেসে প্রশ্ন করেন, “আপনি স্মার্ট এবং সুন্দর দেখতে… তারপরেও বিয়ের কথা ভাবলেন না কেন?” চটপট জবাবও দেন নেতা।

[আরও পড়ুন: একধাক্কায় ৫৭ শতাংশ সম্পত্তি কমল আদানির! দেশের সবচেয়ে ধনীর তকমা আম্বানির]

রাহুল বলেন, বিয়ে করা হয়নি “কারণ আমি কাজের মধ্যে রয়েছি এবং কংগ্রেস দলের সঙ্গে সম্পূর্ণভাবে জড়িয়ে পড়েছি।” কংগ্রেস নেতা একথা বললেও মনে ধরেনি ছাত্রীদের। তাঁরা পালটা প্রশ্ন করেন, নেতার সৌন্দর্যের পেছনে কোন রহস্য লুকিয়ে? এত ঝকঝকে ত্বক কীভাবে? রাহুলের উত্তর দেন, কোনও ধরনের ক্রিম বা সাবান মাখেন না তিনি। কেবলমাত্র জল দিয়েই হাত-মুখ পরিস্কার করেন। প্রিয় খাবার সম্পর্কে প্রশ্ন করা হলে রাহুল জানান, উচ্ছে, মটর আর পালংশাক ছাড়া সবকিছু খেতে ভালোবাসেন তিনি। প্রিয় বেড়ানোর জায়গা? রাহুলের উত্তর- যে কোনও জায়গা। যেখানে তিনি এখনও পর্যন্ত যাননি।

[আরও পড়ুন: চলতি মাসেই ভোটার তালিকা সংশোধন, কবে, কীভাবে নাম তুলবেন? সংশোধনের উপায় কী?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement