shono
Advertisement

বিমানে যান্ত্রিক গোলযোগ, নেপথ্যে ষড়যন্ত্র দেখছেন রাহুল গান্ধী

মাঝআকাশে হঠাৎ বারবার পাক খায় বিমানটি। The post বিমানে যান্ত্রিক গোলযোগ, নেপথ্যে ষড়যন্ত্র দেখছেন রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.
Posted: 09:57 AM Apr 27, 2018Updated: 06:08 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কর্ণাটকগামী বিমানে হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ার নেপথ্যে রাজনৈতিক চক্রান্তের গন্ধ পাচ্ছেন রাহুল গান্ধী। বৃহস্পতিবার বিধানসভা ভোটের প্রচারের কাজে রাজধানী থেকে বিশেষ চার্টার্ড বিমানে কর্ণাটকের হুবলি বিমানবন্দরে যাচ্ছিলেন কংগ্রেস সভাপতি। তাঁর সফরসঙ্গী ছিলেন দলীয় চার কর্তা। কিন্তু একাধিক যান্ত্রিক ত্রুটির জেরে বিমানের টেক অফ করতে বেশ দেরি হয়ে যায়। মাঝ আকাশে হঠাৎ বারবার পাক খায় বিমানটি।

Advertisement

[নয়া দল ঘোষণা করে রাজনীতির ময়দানে লড়াই শুরু বাইচুংয়ের]

চালক জানান, যান্ত্রিক ত্রুটির জন্যই উচ্চতা নিয়ন্ত্রণ করতে অসুবিধা হচ্ছে। এতে বেজায় ক্ষুব্ধ হন রাহুল। তখনই তিনি এবং তাঁর সফরসঙ্গী কৌশল বিদ্যার্থী অভিযোগ করেন, আবহাওয়া ভাল থাকা সত্ত্বেও এই ঘটনা ঘটেছে। এর মধ্যে নিশ্চিতভাবেই অন্তর্ঘাত রয়েছে। এটা ইচ্ছে করে করা হয়েছে যাতে কর্ণাটকে পৌঁছতে রাহুলকে বেগ পেতে হয়। এই ঘটনার নিরপেক্ষ তদন্ত করুক অসামরিক বিমান চলাচল মন্ত্রক। ঘটনার পর প্রায় ৪০ মিনিট দেরিতে হুবলি পৌঁছয় রাহুলের বিমান। অন্যদিকে, আমেরিকার প্রস্তাবিত ভিসা সংক্রান্ত আইন নিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুল এদিন দাবি করেন, মার্কিন ভিসা নীতি দেশের পক্ষে এক বড় ধাক্কা। আলিঙ্গন করে কিছু জিনিস হয়তো পাওয়া যায়, কিন্তু ভিসা পাওয়া যায় না।

সম্প্রতি ট্রাম্প প্রশাসন সিদ্ধান্ত নিয়েছে যে, এইচ-১বি ভিসা নিয়ে যাঁরা আমেরিকায় রয়েছেন আগামী দিনে তাঁদের স্ত্রী বা স্বামীকে আর ওয়ার্ক পারমিট দেওয়া হবে না। মার্কিন প্রেসিডেন্টের এই সিদ্ধান্ত কার্যকর হলে ১০ হাজার ভারতীয় চরম সমস্যায় পড়বেন। এ ব্যাপারে রাহুল বলেছেন, “আমেরিকার নতুন ভিসা আইন ভারতের পক্ষে বড় আঘাত। শুধু আলিঙ্গন করে কিছু জিনিস পাওয়া যায়, কিন্তু ভিসা কখনওই নয়। টাকা দিয়েও সব কিছু পাওয়া যায় না। আসলে মোদি সরকারের বিদেশনীতি ভুলে ভরা। ”

[ট্রেন দেখে লাইনের উপরই বাইক ফেলে ছুট চালকের, সংঘর্ষে ইঞ্জিনে আগুন]

The post বিমানে যান্ত্রিক গোলযোগ, নেপথ্যে ষড়যন্ত্র দেখছেন রাহুল গান্ধী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement