shono
Advertisement

Breaking News

পুরুলিয়া বিজেপি কর্মী খুন, সিবিআই তদন্তের দাবি বিজেপির

ঝাড়গ্রাম দলীয় কার্যালয় ভাঙচুর নিয়েও সরব রাহুল সিনহা। The post পুরুলিয়া বিজেপি কর্মী খুন, সিবিআই তদন্তের দাবি বিজেপির appeared first on Sangbad Pratidin.
Posted: 07:26 PM May 30, 2018Updated: 07:41 PM May 30, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরুলিয়ায় বিজেপি কর্মী খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি করলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথা সর্বভারতীয় বিজেপি সম্পাদক রাহুল সিনহা। প্রশাসনকে কার্যত চ্যালেঞ্জের ছুড়ে তিনি বলেন, সাহস থাকলে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হোক। পাশাপাশি ঝাড়গ্রামে বিজেপি কার্যালয়ে হামলার বিষয়েও ক্ষোভ উগরে দেন তিনি। হুঁশিয়ারি দিয়ে বলেন, তাঁদের বোমা ছুড়লে, তাঁরা চুপ করে থাকবেন না।

Advertisement

[নিপায় আক্রান্ত বলেই সন্দেহ, আলিপুরের হাসপাতালে মৃত্যু জওয়ানের]

ভোট পরবর্তীর হিংসায় মঙ্গলবার উত্তপ্ত হয়ে ওঠে পুরুলিয়া৷ গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয় বিজেপি কর্মী ত্রিলোচন মাহাতোকে। খুনের পর তাঁর দেহ গাছে ঝুলিয়ে দেয় দুষ্কৃতীরা। শুধু খুনই নয়, মাওবাদীদের কায়দায় মৃত বিজেপি কর্মীর পিঠে লিখে দেওয়া হল, ‘১৮ বছর বয়সে বিজেপির রাজনীতি৷’ এই নির্মম খুনের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন সর্বভারতীয় বিজেপি সম্পাদক রাহুল সিনহা। রাজ্য পুলিশের তদন্তের প্রতি অনাস্থা প্রদর্শন করে, ঘটনায় কেন্দ্রীয় সংস্থা সিবিআই-য়ের হস্তক্ষেপ দাবি করেন তিনি। বিরোধী থাকাকালীন ঠিক যেভাবে বিভিন্ন ঘটনায় সিবিআই তদন্ত চাইতেন বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ঠিক সেই কায়দাতেই প্রশাসনের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দেন রাহুল সিনহা।অন্যদিকে, এই ঘটনার প্রতিবাদে বুধবার পুরুলিয়া জেলাজুড়ে ধিক্কার মিছিলের ডাক দেয় বিজেপির যুব মোর্চা।

[মাথা এফোঁড়-ওফোঁড় করে দিয়েছে লোহার রড, জটিল অস্ত্রোপচারে প্রাণ বাঁচল যুবকের]

পাশাপাশি, মঙ্গলবার ঝাড়গ্রামে এক বিজেপি কার্যালয়ে হামলা চালায় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। ভাঙচুর চালানো হয়, অভিযোগ ওঠে বোমাবাজির। তখন ওই কার্যালয়ে বৈঠক করছিলেন রাজ্য বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়। তাঁর উপরেই হামলার ছক ছিল বলে অভিযোগ করে গেরুয়া শিবির। ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্বের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি। পঞ্চায়েত নির্বাচনে জঙ্গলমহলে ভাল ফল না করতে পারায় প্রতিশোধের রাজনীতি করছে শাসক দল এমনই জানান স্থানীয় ও রাজ্যস্তরের বিজেপি নেতারা। গতকালের এই হামলায় শাসক দলকে নিশানা করেন রাহুল সিনহা। ‘আমাদের দিকে বোমা ছুড়লে, আমরা ফুল ছুড়ব না’,- ঠিক এই ভাষাতেই হুঁশিয়ারি দেন তিনি।

The post পুরুলিয়া বিজেপি কর্মী খুন, সিবিআই তদন্তের দাবি বিজেপির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement