shono
Advertisement

ম্যানেজারের সঙ্গে গান গাইতে অস্বীকার, সাসপেন্ড মহিলা রেলকর্মী

ঠিক কী হয়েছিল সেদিন? The post ম্যানেজারের সঙ্গে গান গাইতে অস্বীকার, সাসপেন্ড মহিলা রেলকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Jan 23, 2017Updated: 02:09 PM Jan 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেনারেল ম্যানেজারের সঙ্গে ডুয়েট গাইতে অস্বীকার করায় সাসপেন্ড করা হল এক রেলকর্মীকে। ছত্তিশগড়ে রেলের পক্ষ থেকে আয়োজন করা এক অনুষ্ঠানে রেলকর্মী অঞ্জলি তিওয়ারি জেনারেল ম্যানেজারের সঙ্গে গান গাইতে অস্বীকার করলে তাঁকে সাসপেন্ড করে রেল কর্তৃপক্ষ।

Advertisement

জানা গিয়েছে, রেলের সিনিয়র কর্মী অঞ্জলি সাংস্কৃতিক ক্ষেত্রে ভাল প্রদর্শন করার জন্যই রেলে চাকরি পেয়েছেন। আর তাই রেলের যে কোনও অনুষ্ঠানে তাঁকে গান গাইতে আমন্ত্রণ জানানো হয়। ছত্তিশগড়ে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, সেখানেও অঞ্জলি এবং জেনারেল ম্যানেজারের ডুয়েট পারফর্ম করার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে জেনারেল ম্যানেজার একটি ডুয়েট অঞ্জলির সঙ্গে গাইতে চাইলে অঞ্জলি তা গাইতে অস্বীকার করেন। তিনি প্রস্তুত না থাকার অজুহাত দেন বলেও অভিযোগ। আর এই ঘটনার পরই তাঁকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেয় রেল কর্তৃপক্ষ।

রেলের তরফ থেকে জানানো হয়েছে, আগে থেকেই অঞ্জলিকে গানের প্রস্তুতি নিতে বলা হয়েছিল। কিন্তু তিনি সেই কাজ করেননি। নিজের দায়িত্ব ঠিকভাবে পালন করার জন্যই তাঁর বিরুদ্ধে এই কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে। তাঁকে কেবল সাসপেন্ডই করেনি রেল। জানা গিয়েছে, আগামী ছ’মাসের জন্য তাঁকে রেলের অন্য কোনও অনুষ্ঠানেও অংশগ্রহণ করতে দেওয়া হবে না।

(এবার বিমানে অন্তর্বাস বিক্রি করবেন সানি লিওন!)

The post ম্যানেজারের সঙ্গে গান গাইতে অস্বীকার, সাসপেন্ড মহিলা রেলকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement