shono
Advertisement

‘হিন্দিতে কেউ কাজ দেয় না’! রাইমার আক্ষেপ শুনেই ডাক দিলেন বিবেক অগ্নিহোত্রী

বিবেকের 'দ্য ভ্যাকসিন ওয়ার' ছবিতে রাইমা সেন।
Posted: 11:38 AM Jun 15, 2023Updated: 11:38 AM Jun 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না…’, বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে আলাপচারিতায় আক্ষেপ করেছিলেন রাইমা সেন। বঙ্গকন্যার মুখ থেকে এমন কথা শুনে এবার নিজের ছবিতেই কাস্ট করলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক।

Advertisement

বিবেক অগ্নিহোত্রীর ভ্যাকসিন যুদ্ধে এবার শামিল বাঙালি অভিনেত্রী। পরিচালকের ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ অভিনয় করবেন রাইমা সেন। বুধবার অভিনেত্রীকে পাশে নিয়ে এই ঘোষণা করেন খোদ বিবেক। কেন রাইমা সেনকে তাঁর বহু প্রতীক্ষিত ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ কাস্ট করলেন? এক ভিডিওতেই তার কারণ ফাঁস করেন পরিচালক।

‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক জানান, “দিন কয়েক আগেই আমি কলকাতায় গিয়েছিলাম। সেখানে এই বঙ্গসুন্দরীর সঙ্গে আলাপ হয়। আমি ওঁকে জিজ্ঞেস করি- এত ভাল অভিনয় করো তুমি, প্রত্যেকটা চরিত্রকে জীবন্ত করে তোলো, কিন্তু হিন্দি ছবিতে কাজ করো না কেন?” পরিচালকের এমন প্রশ্নের উত্তরেই রাইমা সেন জানান, “আমাকে হিন্দিতে কেউ কাজ দেয় না। তাই..।” দক্ষ অভিনেত্রীর এমন আক্ষেপ শুনেই ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ অভিনয় করার প্রস্তাব দেন বিবেক। পাশাপাশি মুনমুনকন্যাকে বাংলার অন্যতম প্রতিভাবান অভিনেত্রী বলেও প্রশংসা করেন।

[আরও পড়ুন: ‘জিহাদেই জন্নত’, ভাবাবেগে আঘাত! ‘৭২ হুঁরে’ নিয়ে ক্ষোভে ফুঁসছে কাশ্মীরের মুসলিম নেতারা]

প্রসঙ্গত, বক্সঅফিসে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ধুন্ধুমার ব্যবসা করার পরই ২০২২ সালের নভেম্বর মাসে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর ঘোষণা করেন বিবেক অগ্নিহোত্রী। মোদি-বন্দনা করে পরিচালক এই ছবির ঘোষণা করে বলেছিলেন, “এবার এমন একটা যুদ্ধের গল্প সামনে নিয়ে আসছি, যে যুদ্ধ আপনাদের অজান্তে ভারত লড়েছে। আর বিজ্ঞান, সাহস এবং আদর্শকে ভর করে এই যুদ্ধটা জিতেওছে এদেশ!” পাশাপাশি এই সিনেমার মধ্য দিয়ে যে বিরোধী দলনেতাদের খোঁচাও দেবেন তিনি, সেকথাও আগেভাগে ঘোষণা করে দিয়েছেন বিবেক। এর আগে এক ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, “দেশের কিছু দল, কিছু মিডিয়া ভ্যাকসিন তৈরির বিষয়টাকে খাটো করার চেষ্টা করেছিল। তারই উত্তর দেবে এই ‘দ্য ভ্যাকসিন ওয়ার’।”

[আরও পড়ুন: ‘বক্সঅফিসে আদিপুরুষ হিট করুক’,শ্রীরামের কাছে প্রার্থনা দেবেন্দ্র ফড়নবীশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement