shono
Advertisement

সান্তা ক্লজের বেশে উঁকি দিচ্ছে ছোট্ট যুবান, বড়দিনে ভাইরাল রাজ-শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট

দেখেছেন ছবিগুলো?
Posted: 06:42 PM Dec 25, 2020Updated: 10:17 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথায় সান্তা টুপি। গোল গোল চোখ। সোনালি রিবনে সাজানো লাল বাক্সের মধ্যে থেকে কে উঁকি মারছে? আরে এ তো যুবান! টের পেতেই খুদেকে ভারচুয়াল দেওয়ালেই আদরে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বড়দিনে রাজ-শুভশ্রীর দেওয়া উপহার দারুণ পছন্দ হয়েছে অনুরাগীদের।

Advertisement

চলতি বছরই টলিপাড়ার তারকাদ্বয়ের সংসার আলো করে আসে যুবান। ঠিক তার আগেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছিলেন পরিচালক রাজ (Raj Charaborty)। তবে যুবান এসে যেন জীবনটাই পালটে দিয়েছেন তাঁদের। আর সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে মাঝেমধ্যে দর্শন দিয়ে সে মন ভাল করে দেয় নেটিজেনদেরও। বলিউডে যেমন জন্মেই জনপ্রিয়তম স্টারকিড হয়ে উঠেছে সইফ-করিনার ছেলে তৈমুর, ঠিক তেমনই বাংলা ছবির জগতের তারকা সন্তান বলতে এখন সর্বাগ্রে আসে যুবান নামটিই আসে। তার গোলগাল মিষ্টি মুখখানি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার বাসিন্দারা। কখনও ছেলের সঙ্গে প্রচুর গল্প করার ভিডিও পোস্ট করেছেন রাজ, তো কখনও শুভশ্রী (Subhasree Ganguly) ছেলেকে ধুতি-পাঞ্জাবি পরিয়ে সাজিয়েছেন বাঙালিবাবু। এককথায় তাঁদের সংসারের হাঁড়ির খবর এখন অনেকটাই জানা অনুরাগীদের। আর ক্রিসমাসে যে তার ব্যতিক্রম হবে না, সে ইঙ্গিতও আগেই পাওয়া গিয়েছিল।

[আরও পড়ুন: বড়দিনেই প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান, দেখুন ভিডিও]

বড়দিন উপলক্ষে যে নিজেদের ঘর-দুয়োর সাজাচ্ছেন রাজ-শুভশ্রী, ছবি পোস্ট করে সে কথা আগেই জানিয়েছিলেন। আর বড়দিনে ছোট্ট যুবান একেবারে সান্তাক্লজ হয়ে উঠল। মাথায় লাল সান্তা টুপি পরে দারুণ মিষ্টি দেখাচ্ছে তাকে। সান্তা যেন বাক্সে করে বড়দিনে উপহার দেন, তেমন যুবানই হয়ে উঠেছে বড়দিনের সেরা উপহার। অন্য ছবিতে আবার যুবানকে কোলে নিয়ে একই ফ্রেমে ধরা দিয়েছেন রাজ-শুভশ্রী। এমন শুভদিনে যা নিঃসন্দেহে পিকচার পারফেক্ট। ছবি পোস্ট করার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন তারকা দম্পতি।

তবে একা যুবান নয়, তার সঙ্গে পাল্লা দিয়ে সান্তাক্লজের বেশে হাজির আরেক খুদেও। কোয়েল মল্লিকের ছেলে কবীর। তার সান্তা লুকের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, সকলের জীবন আনন্দে ভরিয়ে দিতে এসে গিয়েছে সান্তা।

[আরও পড়ুন: বেঁচে থাকার প্রমাণ নেই পঙ্কজ ত্রিপাঠির! বাস্তবের গল্প নিয়ে প্রকাশ্যে ‘কাগজ’ ছবির ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement