shono
Advertisement

পর্ন ব্যবসার টাকা? শিল্পার নামে ৩৮.৫ কোটির সম্পত্তি হস্তান্তর করে ফের বিতর্কে রাজ কুন্দ্রা!

পর্ন ছবি তৈরির অভিযোগে গত বছর জুলাই মাসে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা।
Posted: 04:05 PM Feb 04, 2022Updated: 04:18 PM Feb 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জড়িয়ে পড়ায় গত বছর শিল্পা শেট্টির জীবনে তুমুল ঝড় উঠেছিল। যেভাবে গোটা দুনিয়া শিল্পা (Shilpa Shetty ) ও রাজ কুন্দ্রার (Raj Kundra) সম্পর্ক, পর্নকাণ্ডে যোগ নিয়ে না কু-মন্তব্য করা শুরু করেছিলেন, তাতে শিল্পার সংসার প্রায় ভেঙেই যাচ্ছিল। শিল্পা সবাইকে অনুরোধ করেছিলেন তাঁর ব্যক্তিগত জীবনকে কাটাছেঁড়া। তবে সেই ঝড় এখন অনেকটাই থেমেছে। জেল থেকে ঘরে ফিরেছেন রাজ কুন্দ্রা। ফের নতুন করে যখন সব গুছিয়ে নিতে শুরু করেছেন শিল্পা, ঠিক তখনই শিল্পা ও রাজকে জড়িয়ে আবর নতুন বিতর্ক। খবরটি হল, সম্প্রতি শিল্পার নামে ৩৮.৫ কোটি টাকার সম্পত্তি হস্তান্তর করেছেন রাজ। আর তা নিয়ে শোরগোল শুরু বলিপাড়ায়। 

Advertisement

স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫ টি ফ্ল্যাট হস্তান্তর করেছেন। জানা গিয়েছে, শিল্পা শেট্টির কাছে স্থানান্তরিত সম্পত্তির মোট এলাকা ৫,৯৯৬ বর্গফুট।

গত জুলাই মাসে অনৈতিকভাবে পর্ন ফিল্ম ও ভিডিও তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra Case)। রাজের বিরুদ্ধে অভিযোগ ওঠে, HotShots অ্যাপের মাধ্যমে নাকি এই পর্নোগ্রাফির ব্যবসা রমরমিয়ে চালাতেন রাজ ও তাঁর সঙ্গীরা। অ্যাপের যে স্ক্রিনশট ভাইরাল হয় তাতে ‘মিসিং কন্ডোম’, ‘গেট ডার্টি’, ‘বিকিনি যোগা’র মতো কনটেন্ট দেখা যায়। তবে গ্রেপ্তার হওয়ার দু’মাস পর জামিন পান রাজ কুন্দ্রা। সেই সময় শোনা গিয়েছিল, স্বামীর সঙ্গে আর থাকছেন না শিল্পা। সম্পর্ক এতটাই তিক্ত হয়ে গিয়েছে, যে দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকছেন অভিনেত্রী। শিল্পাও রাজের গ্রেপ্তারি বা জামিনের পর তাঁর সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি।

[আরও পড়ুন: ‘জ্যাকলিনের দোষ নেই, ওসব উপহার ভালবাসার!’ অভিনেত্রীর পাশে দাঁড়ালেন ‘ঠগ’ প্রেমিক সুকেশ ]

তবে সমস্ত জল্পনার অবসান করে ২২ নভেম্বর, বিবাহবার্ষিকীর দিন ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে ছবি পোস্ট করেন শিল্পা। এই পোস্টের মধ্যে দিয়ে অভিনেত্রী বুঝিয়ে দিলেন, সবরকম পরিস্থিতিতে তিনি স্বামীর পাশেই রয়েছেন। তবে নিন্দুকরা এখনও থামেননি। তাঁদের অভিযোগ, এই পুরো সম্পত্তি পর্ন ব্যবসা থেকে রোজগার করা টাকা দিয়েই কিনেছিলেন রাজ! তবে এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন শিল্পা ও রাজ।

[আরও পড়ুন: সাদা ফ্রকে উন্মুক্ত ঊরু, ক্যামেরার সামনে শ্রাবন্তী যেন ডানা মেলা পরী ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement