shono
Advertisement

আলতা পায়ের আলতো ছোঁয়া রাজবাড়িতে, রাঙা বউ হয়ে উঠছেন শুভশ্রী

হাই প্রোফাইল বিয়ে ঘিরে এবার মশগুল টলিউড। দেখুন ভিডিও। The post আলতা পায়ের আলতো ছোঁয়া রাজবাড়িতে, রাঙা বউ হয়ে উঠছেন শুভশ্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 07:44 PM May 10, 2018Updated: 09:14 PM May 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোনম কাপুরের বিয়ের রেশ এখনও কাটেনি। এর মধ্যেই আবার বিয়ে সেরে ফেললেন অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া। কেবল বলিউডে নয় টলিউডেও এখন বিয়ের মরশুম। রাত পোহালেই ঘটা করে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেজে উঠেছে বাওয়ালি রাজবাড়ি। কলকাতা থেকে স্রেফ ঘণ্টাকয়েকের দূরত্বেই রয়েছে প্রায় আড়াইশো বছর পুরনো এই হেরিটেজ রিসর্ট।

Advertisement

[বিকিনিতে লাস্যময়ী হয়ে সাড়া ফেলেছেন ‘ফাগুন বউ’ ঐন্দ্রিলা, দেখুন ছবি]

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের আচার। রাজবাড়িতেই একসঙ্গে আইবুড়ো ভাত খেয়েছেন রাজ-শুভশ্রী। বাঙালি আটপৌরে সাজে রাজকে যত্ন করে খাইয়েও দেন শুভশ্রী।

 

[সোনমের বিয়ে নিয়ে মশগুল সবাই, চুপিসারে গাঁটছড়া বাঁধলেন নেহা-অঙ্গদ]

তারপরই রাজবাড়ির বিশাল বারান্দায় বসে আলতা পরার আসর। বেজে ওঠে মঙ্গলধ্বনি। তার মধ্যেই শুভশ্রীর পায়ে যত্ন করে লাগানো হয় আলতা।

 

[পরতে পরতে রহস্যের ইঙ্গিত, ট্রেলারেই কৌতূহল বাড়াচ্ছে ‘গুডনাইট সিটি’]

অনেক তর্ক-বিতর্কের পর মার্চ মাসে আচমকাই নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। আরবানায় একে অন্যের হাতে পরিয়ে দেন ভালবাসার আংটি। অতিথি অভ্যাগতরাও জানতেন না কী ঘোষণা হতে চলেছে। পার্টিতে গিয়েই আসল কথাটি সকলে জানতে পারেন। সকলের সামনে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন রাজ-শুভশ্রী। বাকি জীবনটা একসঙ্গে কাটাবার অঙ্গীকার খাতায়-কলমে করে ফেলেন।

 

এরপর ছিল কেবল অনুষ্ঠানের অপেক্ষা। তার জন্য দিন ধার্য হয়েছিল ১১ মে। নির্দিষ্ট দিনেই চার হাত এক হতে চলেছে পরিচালক-নায়িকা জুটির। শাস্ত্রমতে হবে শুভদৃষ্টি ও মালাবদল। ১৮ তারিখ ঘটা করে রিসেপশন হবে শুভশ্রীর হোমটাউন বর্ধমানে।

[প্রেম করছেন রণবীর-আলিয়া? সোনমের রিসেপশনের পর জোরাল গুঞ্জন]

The post আলতা পায়ের আলতো ছোঁয়া রাজবাড়িতে, রাঙা বউ হয়ে উঠছেন শুভশ্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement