shono
Advertisement

‘১১ বছরের সম্পর্কে ইতি! মধুবনী আর কখনও বলবে না…’, বিচ্ছেদের ইঙ্গিত দিলেন রাজা?

জিতু-নবনীতার ডিভোর্সের মাঝেই 'নতুন খবর'! সরগরম টলিপাড়ায়।
Posted: 03:52 PM Jul 14, 2023Updated: 03:54 PM Jul 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জনে এমনিতেই সরগরম টলিপাড়া। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই ইতি-উতি ভাঙনের খবর। জিতু-নবনীতার বিবাহ বিচ্ছেদ ইতিমধ্যেই ‘টক অফ দ্য টাউন’! এবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামীর মন্তব্যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। প্রশ্ন উঠেছে, তাহলে কি ‘ভালবাসা ডট কম’- জুটিও দাম্পত্যে ইতি টানছে?

Advertisement

এইমুহূর্তে নবনীতা দাসের সঙ্গে ‘বিয়ের ফুল’ নামে নতুন ধারাবাহিকে অভিনয় করছেন রাজা গোস্বামী। সিরিয়ালের নায়িকা ইতিমধ্যেই জিতু কামালের সঙ্গে দাম্পত্যে ইতি টেনেছেন। এবার নায়কের ফেসবুক পোস্ট দেখে জল্পনা তুঙ্গে। যেখানে রাজা গোস্বামী লিখেছেন- “১১ বছরের সম্পর্কে ইতি।” তার সঙ্গে জুড়েছেন কান্নার ইমোজি। রাজ-মধুবনীর সংসারেও কি তাহলে ফাটল? প্রশ্ন ওঠা অস্বাভবিক নয়।

প্রসঙ্গত, ২০১৬ সালে সাত পাকে বাঁধা পড়েন টেলিপর্দার জনপ্রিয় জুটি রাজা-মধুবনী। প্রথম সিরিয়ালের সেট থেকেই তাঁদের ভাব-ভালবাসা। তারপর থেকে সুখেই ঘরকন্না করছেন। ২০২১ সালে মা হন মধুবনী। অভিনেতা পুরোদস্তুর ইন্ডাস্ট্রিতে কাজ করে গেলেও অভিনেত্রী মন দিয়েছেন সংসারে। এবার সেই ঘরকন্নার ভিডিও পোস্ট করেই কিনা রাজা ১১ বছরের সম্পর্কে ইতি টানার কথা ঘোষণা করলেন! তুমুল শোরগোল নেটপাড়ায়।

[আরও পড়ুন: বলিউডে ব্রেক! ‘হ্যান্ডসাম’ নায়কের বিপরীতে হিন্দি ছবিতে মধুমিতা, ভাষা শেখা নিয়ে চিন্তায় অভিনেত্রী]

আসলে এগারো বছর আগে একটি গাড়ি কিনেছিলেন রাজা গোস্বামী। সেই বাহনকে ঘিরে টলিদম্পতির বহু সুখকর স্মৃতি। তবে এবার সেই গাড়িকে বিদায় জানিয়ে নতুন গাড়ি কিনছেন তাঁরা। আর সেই মর্মেই এমন পোস্ট অভিনেতার। আক্ষেপের সুরেই বলেছেন, “মধুবনী আর কখনও বলবে না রাজা তোমার লাল গাড়িটা বের করো।”

উল্লেখ্য, রাজা-মধুবনীর একটি ব্লগ রয়েছে। সেখানকার ভিডিও পোস্ট করেই এহেন ক্যাপশন দিয়েছেন অভিনেতা। যা দেখে পিলে চমকানোর জোগাড় অনুরাগীদের। অনেকেই উদ্বিগ্ন হয়ে লিখেছেন, ‘তোমরা প্লিজ ভাল থেকো।’ কারও মন্তব্য, ‘আরেকটু হলেই হার্ট অ্যাটাক হত।’ তবে না, সেরকম কিছু ঘটছে না। রাজা-মধুবনীর সংসার এখনও অটুট।

[আরও পড়ুন: ঐতিহাসিক মিশনে চন্দ্রযান ৩, ‘জয় হিন্দ’ ধ্বনিতে ISRO-কে শুভেচ্ছা অক্ষয়-অনুপমদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement