shono
Advertisement

নৃশংস! পিসির বাড়ি ঘুরতে গিয়ে পিসতুতো ভাইদের হাতে গণধর্ষণের শিকার নাবালিকা

গণধর্ষণের পর অভিযুক্তদের পরিবার হুমকিও দেয় নাবালিকাকে।
Posted: 11:22 AM Jun 17, 2023Updated: 11:22 AM Jun 17, 2023
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতেই যখন রাক্ষসের বাস, তখন আর কোথায় সুরক্ষিত নারী? রাজস্থানের নৃশংস, অমানবিক ঘটনা আবারও এই প্রশ্নই তুলে দিল। দুই নাবালক ভাইয়ের যৌন লালসার শিকার হল ১১ বছরের কিশোরী।
 
মরুরাজ্যের উদয়পুরের আম্বামাতা থানা এলাকায় ঘটেছে এই অমানবিক ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিসির বাড়ি ঘুরতে গিয়েছিল ১১ বছরের কিশোরী। সেখানেই দুই পিসতুতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার হল সে। ১৩ ও ১৫ বছরের দুই ভাই যেভাবে কিশোরীকে যৌন হেনস্তা করে, তাতে গুরুতর চোট পায় সে। শারীরিক অবস্থার অবনতি ঘটতে তড়িঘড়ি তাকে হাসপাতালে ভরতি করতে হয়।
 

[আরও পড়ুন: করমণ্ডল দুর্ঘটনায় বাড়ল মৃতের সংখ্যা, শনাক্ত করা যায়নি ৮১ দেহ, DNA রিপোর্টের অপেক্ষায় পরিবার]

 
চিকিৎসাধীন থাকাকালীনই চিকিৎসকরা বুঝতে পারেন, গণধর্ষণের শিকার হয়েছে কিশোরী। সবার আগে ডাক্তারদের কাছেই গোটা ঘটনা খুলে বলে ওই নির্যাতিতা। কিন্তু সেখানে কিশোরীর পাশে না দাঁড়িয়ে তাকে পালটা হুমকি দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্ত নাবালকের পরিবার এবং চিকিৎসকরা রীতিমতো হুমকির সুরে ওই কিশোরীকে বলে দেন, গণধর্ষণ নিয়ে কারও কাছে মুখ খুললেই এর ফল ভোগ করতে হবে। পুলিশের কাছে যেতেও নিষেধ করা হয় তাকে। কিন্তু সাহস দেখিয়ে পুলিশের দ্বারস্থ হয় কিশোরী। তারপরই গোটা ঘটনা প্রকাশ্যে আসে।
 
নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে দুই নাবালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের নিজেদের হেফাজতে নিয়ে জুভেনাইল সংশোধনাগারে পাঠানো হবে। গোটা ঘটনা খতিয়ে দেখে কড়া ব্যবস্থা নেওয়া হবে। কিশোরীর পরিবারকে আশ্বস্ত করেছেন ডিএসপি চেতনা ভাটি।
 

[আরও পড়ুন: ISF-BJP ‘আঁতাঁত’, গোপন হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস করে নওশাদকে তীব্র আক্রমণ তৃণমূলের]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement