shono
Advertisement

সুইমিং পুলে নেমে মহিলা কনস্টেবলের সঙ্গে অশ্লীলতা, ভাইরাল ভিডিও

ওই ডিএসপির কর্মকাণ্ডে হতবাক পুলিশ আধিকারিকরাও।
Posted: 07:01 PM Sep 12, 2021Updated: 09:55 PM Sep 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুইমিং পুলে নেমে মহিলা পুলিশ কনস্টেবলের সঙ্গেই অশ্লীল কাজে লিপ্ত হলেন রাজস্থান (Rajasthan) পুলিশের এক ডিএসপি। তাও আবার ছোট শিশুর সামনেই। আর সেই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই ছড়াল তীব্র চাঞ্চল্য। ইতিমধ্যে ঘটনায় অভিযুক্ত ডিএসপিকে সাসপেন্ড করা হয়েছে। পাশাপাশি চলছে বিচারবিভাগীয় তদন্তও। আর শেষ পাওয়া খবর অনুযায়ী, রাজস্থান পুলিশের স্পেশ্যাল অপারেশন গ্রুপ ওই পুলিশ অফিসারকে গ্রেপ্তারও করেছে।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রাজস্থানের আজম জেলায় বিয়াওয়ারে নিযুক্ত সার্কেল অফিসার হীরালাল সাইনি একজন মহিলা কনস্টেবলের সঙ্গে সুইমিং পুলে স্নান করতে নামেন। সেই সময় ওই সুইমিং পুলে ওই মহিলা কনস্টেবলের ৬ বছরের শিশুও ছিল। তাঁর উপস্থিতিতেই একে অপরের সঙ্গে লিপ্ত হন তাঁরা। এই ঘটনার পর ১৩ জুলাই ওই মহিলা কনস্টেবল তাঁর হোয়াটস অ্যাপে সুইমিং পুলের একটি ছবি পোস্ট করেন।

সেই বিতর্কিত ছবি

[আরও পড়ুন: ‘রূপানির নেতৃত্বে গুজরাট জয় মুশকিল’, RSS-এর সমীক্ষার পরই মুখ্যমন্ত্রী বদলের সিদ্ধান্ত বিজেপির?]

পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে মহিলার ৬ বছরের সন্তানকেও দেখা যাচ্ছিল। ওই পুলিশ অফিসার এবং মহিলা উভয়েই একসঙ্গে ভিডিওটি তৈরি করেছিলেন। এই ২ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল হতেই থানায় অভিযোগ জানাতে যান ওই মহিলার স্বামী।

মহিলা কনস্টেবলের স্বামীর অভিযোগের ভিত্তিতে ডিজিপি এমএল লাথার ওই পুলিশ অফিসার এবং মহিলা কনস্টেবলকে বরখাস্ত করেন এবং তাঁর বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়া হয়। প্রসঙ্গত, ২০১৮ সালে বিয়াওয়ারে ডেপুটি পুলিশ সুপার হিসাবে নিযুক্ত হন হীরালাল সাইনি। কিছুদিন আগেই তাঁকে বদলি করা হয়, কিন্তু তিনি স্থানান্তর নেননি। আর এবার এই ভিডিওটি সামনে আসতেই গ্রেপ্তার হতে হল তাঁকে। যদিও ভিডিওটি প্রসঙ্গে হীরালাল সাইনির বক্তব্য, ভিডিওটি ভুয়ো। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করতেই এই ভিডিওটি বানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘পুলিশের পক্ষে সব জায়গায় থাকা সম্ভব নয়’, মুম্বই ধর্ষণ কাণ্ডে কমিশনারের মন্তব্যে বিতর্ক তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement