shono
Advertisement

কলেজ চত্বরে প্রেমিকের সামনেই গণধর্ষণ দলিত নাবালিকাকে! গ্রেপ্তার তিন ছাত্র

প্রেমিককে মারধরের পরে গণধর্ষণের অভিযোগ।
Posted: 02:24 PM Jul 17, 2023Updated: 02:26 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: রাজস্থানে (Rajasthan) কলেজ চত্বরে দলিত নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। অভিযুক্ত তিন কলেজ পড়ুয়া। প্রেমিকের সামনেই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনার আগে তিন অভিযুক্ত বেধড়ক মারধর করে প্রেমিক যুবককে। তিন কলেজ পড়ুয়া-সহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নাবালিকাকে গণধর্ষণের ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট (Ashok Gehlot)।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি রবিবার রাজস্থানের জোধপুরে একটি কলেজ ক্যাম্পাসের ভিতর ঘটেছে। নাবালিকা এবং তার প্রেমিক শনিবার আজমের থেকে পালিয়ে যোধপুরে এসেছিল। সেখানে রাত কাটানোর জন্য একটি গেস্ট হাউজ খুঁজছিল তারা। সেই সময় একটি গেস্ট হাউজের কেয়ারটেকার নাবালিকার সঙ্গে অভব্য আচরণ করেন বলেও অভিযোগ। এর পর ফের তারা রাস্তায় এসে দাঁড়ালে তিন অভিযুক্ত সমন্দর সিংহ, ধর্মপাল সিংহ এবং ভাতম সিংহ যুগলের সঙ্গে আলাপ জমায়। তাঁরা থাকা খাওয়ার ব্যবস্থা করে দেবে বলে নাবালিকা এবং তার প্রেমিককে জোধপুরের একটি কলেজের ক্যাম্পাসে নিয়ে যান।

[আরও পড়ুন: বিরোধী বৈঠকে যোগ দেবেন শরদ পওয়ার? জল্পনার মধ্যেই বেঙ্গালুরুর পথে মমতা, অভিষেক]

সেখানেই ক্যাম্পাসের হকি খেলার মাঠে সমন্দর, ধর্মপাল এবং ভাতম প্রথমে প্রেমিককে মারধর করে। এর পর নাবালিকাকে ধর্ষণ করে ঘটনাস্থল ছেড়ে পালায়। ভোরে প্রাতর্ভ্রমণকারীরা নাবালিকা ও তাঁর প্রেমিককে উদ্ধার করেন। খবর দেওয়া হয় পুলিশকে। তদন্তে নেমে তিন কলেজ ছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ। নাবালিকার সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে গেস্ট হাউজের কেয়ারটেকারকেও গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তীব্র নিন্দা করে টুইট করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট।

[আরও পড়ুন: টাকার বিনিময়ে সেনার তথ্য পাচার ISI-কে! চরবৃত্তির অভিযোগে উত্তরপ্রদেশে গ্রেপ্তার যুবক

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement