shono
Advertisement

এবার সিরিজে ভাগাড় কাণ্ড, সন্তান হারানো বাবার কাহিনি শোনাতে আসছেন রজতাভ দত্ত-সব্যসাচী চৌধুরী

ক্লিক ওটিটিতে দেখা যাবে এই সিরিজ।
Posted: 01:02 PM Aug 01, 2022Updated: 03:40 PM Aug 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ওয়েব সিরিজে উঠে আসবে ২০১৮ সালের ভাগাড় কাণ্ড। পরিচালক রাজদীপ ঘোষ ও চিত্রনাট্যকার অম্লান মজুমদারের হাত ধরে ক্লিক ওটিটিতে এবার আসতে চলেছে ভাগাড় কাণ্ডের গল্প। সিরিজের নামও ‘ভাগাড়’। সিরিজের গল্পটিও লিখেছেন অম্লান। 

Advertisement

তা কীরকম গল্প বলবে এই সিরিজ?

‘ভাগাড়’ কাণ্ডকে প্রেক্ষাপট করে এক সন্তান হারানো বাবার যন্ত্রণার গল্প বলবে এই সিরিজ। তবে এর সঙ্গে পরিচালক গল্পে টেনে আনছেন আরও অনেক বিষয়।

[আরও পড়ুন: ছবি তোলার ফাঁকে মালাইকার ক্লিভেজে হাত যুবকের! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া]

বিরিয়ানিতে থাকা পচা বিড়ালের মাংস কেড়ে নিয়েছিল পরেশের একমাত্র সন্তানের জীবন। তারপর থেকেই ভীতু, শিরদাঁড়াহীন, গোবেচারা নিম্নবিত্ত মানুষটাকে আর সহ্য করতে পারে না তার একমাত্র স্ত্রী পুষ্প। তাই তো পাড়ার অন্য পুরুষের সঙ্গে স্বামীর সামনে যৌনতায় লিপ্ত হতেও কোন দ্বিধাবোধ করে না সে। ভেতরে ক্ষতবিক্ষত পরেশ তাই একদিন আত্মহত্যার পথ বেছে নেয়। কিন্তু সে যে বড় ভীতু। ফলে মরার যাবতীয় চেষ্টা একের পর এক ব্যর্থ হতে থাকে পরেশের। আর ঠিক তখনই খবরের কাগজের একটা নিউজ তার নজরে আসে। এক ব্যক্তি সুপারি কিলার লাগিয়ে পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে বেছে নিয়েছেন যন্ত্রণাহীন মৃত্যু। এই খবর পড়েই সুপারি কিলারের খোঁজ শুরু করে পরেশ। গল্প ঘোরে অন্যদিকে, ইউটিউবার অনির্বাণ ভিডিও বানাতে গিয়ে খোঁজ পায় জাল বেবিফুড তৈরির কারখানা। যার মালিক ইকবাল শাহেরিয়া ওরফে নোনাডাঙ্গা ভাগাড় কাণ্ডে পচা মাংসের জালিয়াতি ব্যবসায় গ্রেপ্তার হওয়া কুখ্যাত সমাজবিরোধী ইদ্রিশ আলী। এবং অন্যদিকে ইন্দ্রিশ সুপারি কিলারও। যার কাছে নিজের মৃত্যুর সওদা করতে আসে পরেশ। ভাগাড় সিরিজের গল্পে একের পর এক টুইস্ট রেখেছেন পরিচালক। রহস্য, রোমাঞ্চের মধ্যে সামাজিক বার্তা দেবে এই সিরিজ।

 

‘ভাগাড়’ সিরিজের স্টারকাস্টেও রয়েছে চমক। পরিচালক রাজদীপ ঘোষের এই সিরিজে অভিনয় করছেন, সব‍্যসাচী চৌধুরী, রজতাভ দত্ত, ঐন্দ্রিলা শর্মা, অম্লান মজুমদার, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, প্রীতম দাস, পূজা সরকার, শক্তি দে, মৌ ভট্টাচার্য, সুমন্ত মুখোপাধ্যায়। আগস্ট মাসে ক্লিক ওটিটিতে দেখা যাবে এই সিরিজ।

[আরও পড়ুন: নিরাপত্তাহীনতায় ভুগছেন সলমন খান? এবার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলিউডের ভাইজান!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement