shono
Advertisement

দিল্লি গিয়ে বিজেপিতে যোগদান রাজীব বন্দ্যোপাধ্যায়ের, গেরুয়া শিবিরে রুদ্রনীল-বৈশালীও

যোগ দিলেন আরও তিন বিক্ষুব্ধ তৃণমূল নেতা।
Posted: 08:46 PM Jan 30, 2021Updated: 10:21 PM Jan 30, 2021

সোমনাথ রায়, নয়াদিল্লি: বাতিল হয়েছিল অমিত শাহের (Amit Shah) সভা। তা বলে কি যোগদান আটকে থাকবে! তাই সবাইকে চমক দিয়ে রাতারাতি দিল্লি উড়ে গিয়েছিলেন বিক্ষুব্ধ ৫ তৃণমূল (TMC) নেতা-নেত্রী। সেখানে অমিত শাহের বাসভবনে বৈঠক সারলেন তাঁরা। তারপর সেখানেই আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবিরে যোগ দিলেন রাজীব-বৈশালী-রুদ্রনীলরা। এদিন বিজেপিতে যোগ দিলেন প্রবীর ঘোষাল, রথীন চক্রবর্তী ও পার্থসারথী চট্টোপাধ্যায়রা। 

Advertisement

শনিবার শহরে আসার কথা ছিল বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহের। কিন্তু অনিবার্য কারণবশত সফর বাতিল করেন তিনি। অথচ এই সফরের দ্বিতীয় দিনে হাওড়ার ডুমুরজলা ময়দানে তৃণমূলের পাঁচ নেতা-নেত্রীর বিজেপিতে যোগদানের কথা ছিল। শাহী-সফর বাতিল হতেই প্রশ্ন ওঠে যোগদান পর্ব কি তবে পিছিয়ে যাবে? অথচ শিয়রে নির্বাচন। তাই আর দেরি করতে চাননি গেরুয়া শিবিরের নেতারা। রাতারাতি ফোন করে চাটার্ড বিমান পাঠিয়ে অমিত শাহ দিল্লিতে ডেকে নেন তাঁদের। 

[আরও পড়ুন : কৃষক আন্দোলনে যোগ না দিলে মোটা টাকা জরিমানা! পাঞ্জাবের গ্রামে জারি ফতোয়া

শনিবার সন্ধেয় অমিত শাহের বাড়িতে একপ্রস্থ বৈঠক সারেন তাঁরা। প্রাথমিকভাবে এই বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি করেছেন রাজীব-বৈশালীরা। সেখানে তাঁদের দলীয় উত্তরীয় পরিয়ে বিজেপির সদস্য করে নে্ন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আগামীকাল ডুমুরজলার সভায় বিভিন্ন দল থেকে বহু নেতা-নেত্রী বিজেপিতে যোগ দেবেন বলে দাবি করেছেন তাঁরা। 

[আরও পড়ুন : এখনও কৃষি আইন স্থগিত করতে রাজি, বাজেটের আগে সর্বদল বৈঠকে বললেন প্রধানমন্ত্রী

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement