shono
Advertisement

কর্ণাটকে মুক্তি পাচ্ছে রজনীর ‘কালা’, ছাড়পত্র সুপ্রিম কোর্টের

ছবির মুক্তির বিরুদ্ধে দাখিল হয়েছিল মামলা। The post কর্ণাটকে মুক্তি পাচ্ছে রজনীর ‘কালা’, ছাড়পত্র সুপ্রিম কোর্টের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:51 PM Jun 06, 2018Updated: 03:06 PM Jun 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাধা কাটল। কর্ণাটকে মুক্তি পাবে রজনীকান্তের ‘কালা’। বুধবার সুপ্রিম কোর্ট জানিয়ে দিল এই কথা। কর্ণাটকে ছবির মুক্তির বিরুদ্ধে পিটিশন দাখিল করেছিলেন কে এস রাজশেখরণ নামের এক ব্যক্তির। এদিন সেই পিটিশন গ্রহণ করতে অস্বীকার করে বিচারপতি এ কে গোয়েল ও বিচারপতি অশোক ভূষণের অবসরকালীন বেঞ্চ।

Advertisement

[আরবাজের পর এবার পরিচালক সাজিদ খানের নাম ফাঁস করল বুকি]

কাবেরী নদীর জলবন্টন নিয়ে তামিলনাড়ু ও কর্ণাটকের তরজা এখনও চলছে। যদিও সুপ্রিমকোর্ট ইতিমধ্যেই এ বিষয়ে রায় দিয়ে দিয়েছে। কর্ণাটকের পক্ষেই গিয়েছে সে রায়। সদ্য রাজনীতিতে পা দেওয়া রজনীকান্ত এর বিরুদ্ধে সওয়াল করেছিলেন। এমনকী, চেন্নাইয়ে আইপিএল ম্যাচের কী প্রয়োজন? তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি। এর জেরেই কর্ণাটকে ‘কালা’র মুক্তির বিরুদ্ধে সওয়াল তুলেছিলেন রাজশেখরণ। ইতিমধ্যেই তাঁর এই আবেদন নাকচ করে দিয়েছে মাদ্রাজ হাই কোর্ট। এরপরই শীর্ষ আদালতে আবেদন করেছিলেন রাজশেখরণ। কিন্তু তাও নাকচ হয়ে যায়। ফলে কর্ণাটকে রজনীর ছবির মুক্তির ক্ষেত্রে আর কোনও আইনি সমস্যা রইল না।

[রবি ঠাকুরের গান গেয়ে বাজিমাত হামি-র ‘হিরো’ ব্রতর, দেখুন ভিডিও]

কিন্তু কিছুদিন আগেই কর্ণাটক ফিল্ম চেম্বার অফ কমার্সের (KFCC) পক্ষ থেকেও ‘কালা’র মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। রাজ্যে অশান্তি যাতে না ছড়ায়, সে কারণেই এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছিলেন কেএফসিসি-র সভাপতি সা রা গোবিন্দ। শীর্ষ আদালতের এ নির্দেশের পর প্রতিষ্ঠানের সে সিদ্ধান্তেরও আর কোনও মূল্য রইল না বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এদিকে যাবতীয় বিতর্ক থেকে দূরে নতুন ছবির শুটিং নিয়ে ব্যস্ত রজনীকান্ত। তার জন্য দার্জিলিংয়ে এসে পোঁছেছেন তিনি। সেখানেই বেশ কিছুদিন কাটাবেন দাক্ষিণাত্যের সুপারস্টার।

[বিবাহবার্ষিকীতে প্রয়াত শ্রীদেবী সম্পর্কে কী লিখলেন বনি কাপুর?]

The post কর্ণাটকে মুক্তি পাচ্ছে রজনীর ‘কালা’, ছাড়পত্র সুপ্রিম কোর্টের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement