shono
Advertisement

চণ্ডীগড়ে আজই বিয়ে করছেন রাজকুমার রাও! হবু স্ত্রীকে দেবেন বিশেষ সারপ্রাইজ

১০ বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন রাজকুমার ও পত্রলেখা।
Posted: 01:40 PM Nov 10, 2021Updated: 03:14 PM Nov 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যা রটে তার অনেকটাই বটে। তা যেন ফের প্রমাণ করলেন রাজকুমার রাও এবং তাঁর প্রেমিকা পত্রলেখা। তবে কথায় আছে না, বিয়ের খবর লুকনো যায় না। ঠিক ফাঁস হবেই!  আর তাই হল। 

Advertisement

কয়েকদিন আগেই বলিউডের গুঞ্জনে শোনা গিয়েছিল বলিউড অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao) এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা নাকি বিয়ে করতে চলেছেন। জানা গিয়েছিল, নভেম্বর মাসেই বিয়ে করবেন তাঁরা। আর এবার বলিউডে তুমুল শোরগোল বুধবারই চণ্ডীগড়ে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা (Patralekhaa Mitra)। তবে নিজেদের বিয়ের খবরকে একেবারেই খবরের শিরোনামে আনতে চাননি রাজকুমার। 

গুঞ্জন অনুযায়ী, চণ্ডীগড়েই ১০ থেকে ১৩ তারিখে নানা অনুষ্ঠানে ছিমছাম ভাবে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। অতিথি লিস্টে রয়েছে বলিউডের হাতেগোণা কয়েকজন তারকা। শোনা গিয়েছে, রাজকুমার ও পত্রলেখা দুজনেই নাকি চেয়েছিলেন ছোটখাটো বিয়ের অনুষ্ঠান করতে। আর সেই কারণেই এমন ব্যবস্থা।

 

[আরও পড়ুন: ‘পশুপ্রেমীদের একজোট হতে হবে’, পোষ্য নিয়ে আবাসনে শ্রীলেখাকে হেনস্তার ঘটনায় প্রতিবাদ দিতিপ্রিয়ার]

রাজকুমার ও পত্রলেখার বিয়েতে চমক রয়েছে আরেকটিও। জানা গিয়েছে, বিয়ের পর রাজকুমার রাও পত্রলেখাকে একটি দারুণ উপহার দিতে চলেছেন। যা একেবারে হটকে। কোনও কোটি টাকার হিরের আংটি নয়। বরং নিজের কাছে জমিয়ে রাখা বেশ কয়েকটি প্রেমপত্রই নাকি উপহার হিসেবে পত্রলেখাকে দেবেন রাজকুমার (Rajkumar Rao)।

পত্রলেখা এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন ‘লাভ সেক্স ধোকা’ ছবি দেখার পরই ভাল লেগেছিল রাজকুমারকে। তারপর আলাপ, বন্ধুত্ব এবং প্রেম। বহু বছর ধরে লিভ ইন রিলেশনেও রয়েছেন রাজকুমার ও পত্রলেখা। তবে বিয়ে নিয়ে এতদিন কোনও প্ল্যান করছিলেন না এই জুটি। রাজকুমার জানিয়েছিলেন, কেরিয়ারটা সামলে নিয়েই দু’ জনে বিয়েটা করবেন। সেই কথামতোই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। তবে আপাতত, এই বিয়ে নিয়ে রাজকুমার ও পত্রলেখার তরফ থেকে কিছুই জানা যায়নি।

 

[আরও পড়ুন: Mandaar Trailer: শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে পরিচালক অনির্বাণের ওয়েব সিরিজ, দেখুন ‘মন্দারে’র ট্রেলার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement