shono
Advertisement

বাংলা ছবিতে কাজ করতে চান রাজকুমার রাও, জানেন তাঁর পছন্দের পরিচালক কে?

সম্প্রতি কলকাতায় এক ফ্যাশন শোয়ে অংশ নিয়েছিলেন রাজকুমার।
Posted: 08:18 PM Nov 21, 2022Updated: 08:18 PM Nov 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ছবিতে অভিনয় করার ইচ্ছেটা বহুদিনের বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের। এমনকী, একটা বাংলা ছবির শুটিংও সেরে ফেলেছিলেন রাজকুমার। তবে সেই ছবির কাজ মাঝপথেই বন্ধ হয়ে যায়।

Advertisement

সম্প্রতি একটি ফ্যাশন শোয়ে অংশ নিতে কলকাতায় এসেছিলেন রাজকুমার (Rajkummar Rao)। শোয়ের ফাঁকে সংবাদমাধ্যমকে রাজকুমার জানালেন, ”বাংলা ছবির ফ্যান আমি। সুযোগ পেলেই বাংলা ছবি দেখি। বাংলা সিনেমায় কাজ করার খুব ইচ্ছে রয়েছে।”

[আরও পড়ুন: মুম্বইয়ের কোথায় পর্ন ছবির শুটিং করতেন রাজ কুন্দ্রা? চার্জশিটে ফাঁস চাঞ্চল্যকর তথ্য]

রাজকুমার রাও আরও বলেন, ”আদিত্য বিক্রম সেনগুপ্ত আমার খুব পছন্দের পরিচালক। আদিত্যর আসা যাওয়ার মাঝে ছবিটা দেখেছিলাম। অসম্ভব ভাল একটা ছবি। আমি আদিত্যর ছবিতে অভিনয় করতে চাই। ওর সঙ্গে আমার পূর্ব পরিচয় রয়েছে। ওকে বলেওছি। ”

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে রাজকুমার রাও, রাধিকা আপ্তে ও হুমা কুরেশি অভিনীত ছবি ‘মোনিকা ও মাই ডার্লিং’। ছবিটা ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। প্রশংসিত হয়েছে রাজকুমার রাওয়ের অভিনয়ও।

বলিউড এখন অনেক বেশি এক্সপেরিমেন্টাল। তথাকথিত লাভ স্টোরি, নায়ক ভিলেনের মারপিটের বাইরে বলিউডের ঝুলিতে এখন একেবারে নতুন নতুন গল্প। যে গল্প বিনোদনের মোড়কে সমাজ বদলানোর কথাও বলে দেয়। এই ধরনের ছবিতে দেখা যায় রাজকুমার রাওকে। অল্প দিনেই ভাল অভিনেতা রাজকুমার তারকাও হয়ে উঠেছেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা ‘কুইন’, ‘নিউটন’, ‘গ্যাংগস অব ওয়াসেপুর’, ‘লুডো’, ‘আলিগড়ে’র মতো ছবিতে নিজেকে প্রমাণ করেছেন।

[আরও পড়ুন: ‘কে আপনি?’, ধারাভাষ্যকার চিনতেই পারলেন না রণবীর সিংকে! কী জবাব অভিনেতার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement