shono
Advertisement

এবার নেতাজির চরিত্রে দেখা যাবে বলিউডের এই বিখ্যাত অভিনেতাকে

নেতাজি সিরিজের কাজ শুরু হবে আগামী বছরে। The post এবার নেতাজির চরিত্রে দেখা যাবে বলিউডের এই বিখ্যাত অভিনেতাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:22 AM Dec 06, 2016Updated: 10:07 PM Dec 05, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় নিজের অভিনয় দক্ষতা দিয়ে ইতিমধ্যেই হাজার হাজার সিনেপ্রেমীর মন করে নিয়েছেন রাজকুমার রাও। অভিনেতা হিসেবে ফের নতুন চ্যালেঞ্জ নিতে চলেছেন তিনি। টেলিভিশনের জনপ্রিয় পরিচালক একতা কাপুর শীঘ্রই শুরু করতে চলেছেন একটি ওয়েব সিরিজ। যাতে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাওকে।

Advertisement

বালাজি টেলিফিল্মসের নতুন মোবাইল অ্যাপ এএলটি বালাজি ডাউনলোড করলেই দেখা যাবে একতা কাপুরের এই নয়া ওয়েব সিরিজ। জনপ্রিয় জুটি রাম কাপুর এবং সাক্ষী তনওয়ারকেও নতুন করে লঞ্চ করছে বালাজি। এবার নেতাজির জীবন অবলম্বনে আর একটি ওয়েব সিরিজ শুরু হতে চলেছে। সেই চরিত্রের জন্যই বেছে নেওয়া হয়েছে আলিগড় খ্যাত অভিনেতা রাজকুমারকে।

জানা গিয়েছে, ‘বেহন হোগি তেরি’ ছবির শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত রাজকুমার। ফলে নেতাজি সিরিজের কাজ শুরু হবে আগামী বছর। তবে এই মহান দেশপ্রেমীর চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন রাজকুমার। নেতাজি সংক্রান্ত প্রচুর বই পড়ছেন। পুরনো ভিডিও দেখছেন। ‘কাই পো চে’-এর অভিনেতা নেতাজি রূপে দর্শকদের মন জয় করতে পারেন কি না, সেটাই দেখার।

The post এবার নেতাজির চরিত্রে দেখা যাবে বলিউডের এই বিখ্যাত অভিনেতাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement