shono
Advertisement
PM Modi

মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে অনিল, অনুপম, রজনীকান্তরা, 'সুস্থ গণতন্ত্র' চাইছেন তারকারা

তৃতীয়বার দিল্লির মসনদে মোদিকে স্বাগত জানাতে হাজির আর কোন তারকারা?
Published By: Sandipta BhanjaPosted: 06:19 PM Jun 09, 2024Updated: 06:19 PM Jun 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার সন্ধ্যেয় তৃতীয় বারের জন্য দেশের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদি। সেই অনুষ্ঠানে যে চাঁদের হাট বসছে, তা আগেভাগেই আন্দাজ করা গিয়েছিল। রাষ্ট্রপ্রধানরা তো বটেই এমনকী গ্ল্যামারদুনিয়া থেকে কারা উপস্থিত থাকবেন? সেই কৌতূহলও ছিল। রবিবার বিকেলেই অপেক্ষার অবসান। মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে দিল্লি উড়ে গেলেন রজনীকান্ত। বলিউড থেকে দেখা গেল অনুপম খের এবং অনিল কাপুরকে। লোকসভায় বিজেপির টিকিটে পরাজিত প্রার্থী দীণেশ লাল যাদব ওরফে নিরহুয়াও পৌঁছে গিয়েছেন রাজধানীতে।

Advertisement

এদিন সন্ধে ৭.১৫ টায় রাষ্ট্রপতিভবনে তৃতীয়বার দিল্লির মসনদে বসার আগে শপথ নেবেন মোদি। দুপুরবেলাই চেন্নাই বিমানবন্দর থেকে রজনী আন্নার ভিডিও ভাইরাল হয়েছিল। দিল্লিতে অবতরণের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে দাক্ষিণাত্যের সুপারস্টার জানালেন, "তৃতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদি। বড় প্রাপ্তি। ওঁকে শুভেচ্ছা রইল আমার। ইন্ডিয়া জোট নিয়েও মুখ খুললেন রজনীকান্ত। তাঁর কথায়, এই লোকসভা ভোটে দেশের জনগণ আরও শক্তিশালী বিরোধী দলকে এনেছে। যা সুস্থ গণতন্ত্রের পরিচয় দেয়, বলেই আমার মনে হয়। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর শপথগ্রহণের জন্যই আমি এখানে আমন্ত্রিত। তৃতীয়বারের জন্য মোদির শপথগ্রহণও ঐতিহাসিক। হ্যাটট্রিকের জন্য শুভেচ্ছা ওঁকে।"

রবিবার বেলা-দুপুরেই দিল্লিতে পৌঁছে গিয়েছেন গেরুয়া শিবির সমর্থক অনুপম খের। প্রবীণ অভিনেতার কথায়, আমার সৌভাগ্য যে মোদির তৃতীয় শপথগ্রহণেরও সাক্ষী থাকতে পারছি। ঐতিহাসিক মুহূর্ত। গত দশ বছরে দেশকে অনেকটা এগিয়ে নিয়ে গিয়েছেন মোদিজি। আশা করি, ওঁর তত্ত্বাবধানে এই নতুন সরকার দেশের আরও উন্নতিসাধন করবে। বৃহত্তম অর্থনৈতিক দেশগুলোর তালিকায় পঞ্চমস্থানে রয়েছে ভারত। আশা করি, এবার তৃতীয় স্থানে পৌঁছবে। যাঁরা আমাকে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন, তাঁদের ধন্যবাদ জানাই।

[আরও পড়ুন: ‘বাংলার বকেয়া মেটান’, শপথগ্রহণ অনুষ্ঠানের শুভেচ্ছা জানিয়ে মোদিকে আর্জি দেবের]

নরেন্দ্র মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে দুপুরেই পৌঁছে গিয়েছেন অনিল কাপুরও। গাড়িতে বসে খুব স্বল্পকথায় নিজের মতামত পেশ করলেন তিনি। বললেন, "আমি শুধু দেশের উন্নতি চাই।" ভোজপুরী স্টার নিরহুয়া থেকে অভিনেতা-রাজনীতিক সুরেশ গোপীও হাজির সেখানে। মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন কৈলাস খের, অজয় দেবগণরা।

[আরও পড়ুন: রামোজি রাওয়ের শেষযাত্রায় কাঁধ দিলেন নায়ডু, বিকেলেই মোদির শপথগ্রহণে টিডিপি প্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃতীয়বার দিল্লির মসনদে মোদিকে স্বাগত জানাতে হাজির আর তারকারা।
  • দাক্ষিণাত্যের সুপারস্টার জানালেন, "তৃতীয়বার প্রধানমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদি। বড় প্রাপ্তি।"
  • রবিবার বেলা-দুপুরেই দিল্লিতে পৌঁছে গিয়েছেন গেরুয়া শিবির সমর্থক অনুপম খের।
Advertisement