shono
Advertisement

গাড়িতে বান্ধবীকে গুলি করে আত্মঘাতী দুঁদে পুলিশ অফিসার

পারিবারিক কোনও কারণে বা অবৈধ সম্পর্কের জেরেই এই আত্মহত্যা বলে অনুমান পুলিশের। The post গাড়িতে বান্ধবীকে গুলি করে আত্মঘাতী দুঁদে পুলিশ অফিসার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 PM Dec 23, 2016Updated: 02:29 PM Dec 23, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিসের গাড়িতে নিজের সার্ভিস রিভলবরের গুলিতেই আত্মহত্যা এক পুলিশ অফিসারের। ঠিক তার পাশের সিটেই এক মহিলার মৃতদেহ। জয়পুরের এই ঘটনায় ছড়াল চাঞ্চল্য।

Advertisement

সূত্রের খবর, আশিস প্রভাকর নামে ওই পুলিশকর্মী ছিলেন এএসপি।  সম্প্রতি অ্যান্টি টেরর স্কোয়াডে যোগ দিয়েছিলেন তিনি। তবে মাসখানেক আগে যোগ দিলেও কোনও কেসের সঙ্গে জড়িয়ে ছিলেন না। জয়পুর থেকে একটু দূরে তাঁর নিজের গাড়িতেই ওই অফিসারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাঁর পাশেই অজ্ঞাতপরিচয় এক মহিলারও মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের অনুমান, নিজের সার্ভিস রিভলবারের গুলিতেই আত্মহত্যা করেছেন ওই অফিসার। কিন্তু কেন তিনি এই কাজ করলেন তা এখনও স্পষ্ট নয়। তবে একটি নোট উদ্ধার করেছে পুলিশ। যেখানে স্ত্রীর কাছে ক্ষমাপ্রার্থনা করেছেন ওই অফিসার। পারিবারিক কোনও কারণে বা অবৈধ সম্পর্কের জেরেই এই আত্মহত্যা বলে অনুমান পুলিশের। মৃত মহিলার মোবাইলটিও পাওয়া গিয়েছে। সেই সূত্র ধরে তাঁর পরিচয়ও জানার চেষ্টা করছে পুলিশ।

The post গাড়িতে বান্ধবীকে গুলি করে আত্মঘাতী দুঁদে পুলিশ অফিসার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement