shono
Advertisement

নিয়মিত মাদক নিতেন আদিল! স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখি সাওয়ান্তের

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি।
Posted: 11:13 AM Feb 17, 2023Updated: 12:01 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত ও আদিল খানের বিবাহ বিভ্রাট বেড়েই চলেছে। একে তো আদিল জেলে বন্দি। অন্য়দিকে আদালতে দ্বারস্থ হয়ে আদিলের বিরুদ্ধে নানা অভিযোগ আনছেন রাখি সাওয়ান্ত। কখনও গার্হস্থ্য হিংসা, কখনও টাকা চুরি। আর এবার আদিলের বিরুদ্ধে মাদক আসক্ত হওয়ার অভিযোগ আনলেন রাখি। রাখির কথায়, আদিল নিয়মিত মাদক নিতেন। সংবাদমাধ্য়মে রাখি সাওয়ান্ত জানিয়েছেন, ”আদিলের কাছে প্যাকেট আসত, তাতে পাউডারের মতো কিছু থাকত। পুলিশ তদন্ত করেছে, তাঁদের কাছে সব প্রমাণ রয়েছে।”

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি (Rakhi Sawant)। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

[আরও পড়ুন: দিবাকরের নতুন ছবির মুক্তি আটকে দিল নেটফ্লিক্স! দেশের রাজনৈতিক পরিস্থিতিই কি দায়ী? ]

রাখির অভিযোগের ভিত্তিতেই আদিলকে গ্রেপ্তার করে মুম্বইয়ের ওশিওয়ারা থানার পুলিশ। এখন বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে তাঁকে। এর মধ্যেই মাইসুরুর থানার অভিযোগের বিষয়টি প্রকাশ্যে আসে। ইরানি মহিলার অভিযোগ, মাইসুরুতে পড়শোনা করার সময় তাঁর সঙ্গে আদিলের পরিচয় হয়। ধীরে ধীরে বন্ধুত্ব গড়ে ওঠে। তা প্রেমের সম্পর্কে পরিণত হয়। কিন্তু আদিল এই সম্পর্কের মান রাখেননি। ফাঁকা ফ্ল্যাটে তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন বলে অভিযোগ মহিলার।

[আরও পড়ুন: গোলাপি পোশাকে বাচ্চার ছবি শেয়ার করলেন আলিয়া, এটাই কি রণলিয়াকন্যা রাহা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement