shono
Advertisement

ভ্যালেন্টাইনস ডে’র আগের রাতেই স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি সাওয়ান্ত!

রিয়ালিটি শো 'বিগ বস' শেষ হওয়ার এক মাসের মধ্যেই বিচ্ছেদ ঘোষণা অভিনেত্রীর।
Posted: 10:22 PM Feb 13, 2022Updated: 10:34 PM Feb 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে’র (Valentine’s Day) আগেই বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। স্বামী রীতেশ ও তাঁর পথ আলাদা। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ বার্তা দিয়ে জানালেন অভিনেত্রী। 

Advertisement

রবিবার সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীদের রাখি লেখেন, “সকলকে জানাতে চাই যে আমি এবং রীতেশ আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগ বস (Bigg Bosss) শোয়ের পর অনেক কিছু ঘটে গিয়েছে এবং আমি এমন অনেক কিছু জানতাম না যা মেনে সম্ভব নয়। আমরা আমাদের এই সমস্যা মিটিয়ে নেওয়ার অনেক চেষ্টা করেছিলাম। কিন্তু এই পরিস্থিতিতে আলাদা থাকাই সেরা উপায়। নিজেরা নিজেদের মতো থাকব। আমার মন এক্কেবারে ভেঙে গিয়েছে। ভ্যালেন্টাইন’স ডে’র আগেই এমনটা হতে হল! কিন্তু সিদ্ধান্ত তো নিতেই হতো। রীতেশকে ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা। আর আমি এই সময় কাজে মন দিতে চাই। নিজের জীবনকে সুন্দর করে তুলতে চাই। আমার সবসময় সাপোর্ট করার জন্য পরিস্থিতি বোঝার জন্য অনেক ধন্যবাদ।”

[আরও পড়ুন: ফের টলিউডে করোনার থাবা, এবার কোভিড পজিটিভ অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়]

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত। তিনি কি সত্যিই বিবাহিত? এই প্রশ্নে অনেকদিন ধরেই সরগরম ছিল বি-টাউন। তবে রাখি প্রকাশ্য়ে একাধিকবার দাবি করেছিলেন, রীতেশ নামের এক ব্যক্তির সঙ্গে তিনি সাত পাকে বাঁধা পড়েছেন। শীঘ্রই তাঁকে সবার সামনে নিয়ে আসার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। 

নিজের এই কথা ‘বিগ বস’ শোয়ের পনেরোতম মরশুমে রাখেন রাখি। শোয়ে নিজের স্বামী হিসেবে রীতেশের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। রীতেশও বলেন, “আমার স্ত্রী রাখি কখনও মিথ্যে কথা বলে না। আমি ওকে সকলের সামনে গ্রহণ করতে পারিনি, সেটা আমার দোষ। আমার পেশাগত সমস্যা ছিল তাই রাখিকে অপেক্ষা করতে বলেছিলাম।” ভালবাসার এই অঙ্গীকারের কিছুদিনের মধ্যেই হল বিচ্ছেদ ঘোষণা। ‘বিগ বস’ শোয়ের সাম্প্রতিক মরশুম শেষ হয়েছে গত ৩০ জানুয়ারি। আর ১৩ ফেব্রুয়ারির মধ্যেই রীতেশের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন রাখি। 

[আরও পড়ুন: হিন্দিতে তৈরি হচ্ছে ‘পোস্ত’, মিমি চক্রবর্তীর বলিউড ডেবিউ! আর কে কে থাকছেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement