shono
Advertisement

ফের ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, ‘প্রার্থনা করুন’, চোখের জলে আরজি অভিনেত্রীর

এর আগে রাখির মায়ের পিত্তথলি থেকে বাদ দেওয়া হয়েছিল টিউমার।
Posted: 08:53 PM Jan 09, 2023Updated: 08:57 PM Jan 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে হাসিখুশিই থাকেন রাখি সাওয়ান্ত। প্রেমিককে নিয়ে ছবি ও ভিডিও পোস্ট করেন। বিনোদন জগত নিয়ে নানা মন্তব্য করে বিতর্কও তোলেন। তবে এবার রাখি কিন্তু একেবারেই অন্যরকম। বরং মায়ের শরীর নিয়ে এতটাই দুশ্চিন্তায় যে, অনুরাগীদের প্রার্থনা করতে অনুরোধ করলেন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। সেখানে রাখি জানান, তাঁর মা জয়া ভেদার ক্যানসার ধরা পড়েছে। মস্তিষ্কে বাসা বেঁধেছে ক্য়ানসার। মুম্বইয়ের টাটা মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে আপাতত ভরতি রয়েছেন তিনি । সেখানেই চলছে চিকিৎসা।

[আরও পড়ুন: নোরার পর এবার পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে শাহরুখপুত্র আরিয়ান! জুটির ছবি ভাইরাল]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

এই মুহূর্তে মারাঠি ‘বিগ বস’ রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন রাখি। কিন্তু মায়ের অসুস্থতার কথা জানতে পেরেই বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে আসেন রাখি। রাখি লাইভে আরও জানান, ”আমি বিগ বস হাউজ থেকে বেরিয়েছি। এ বার সবার আশীর্বাদ চাইছি। খুব খারাপ সময় যাচ্ছে। আমার মা একদম ভাল নেই। দয়া করে মায়ের জন্য প্রার্থনা করুন। ”

২০২১ সালে রাখির মায়ের অস্ত্রোপচার হয়েছিল। পিত্তথলি থেকে বাদ দেওয়া হয়েছিল টিউমার। সেই টিউমারেও ধরা পড়েছিল ক্যানসার। তবে এবার ক্যানসার ধরা পড়ে রাখির মায়ের মস্তিষ্কে। আগের বার অস্ত্রোপচারের সমস্ত খরচা বহন করেছিলেন সলমন খান ও তাঁর ভাই সোহেল খান।

[আরও পড়ুন: বিতর্ককে পিছনে ফেলল ‘প্রজাপতি’, সিনেমার সমাবর্তনে সেরা মিঠুন-দেব জুটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement