shono
Advertisement

হানিপ্রীত কোথায়? জানেন রাখি সাওয়ান্ত!

ধর্ষক 'বাবা'র সঙ্গে কী যোগ রাখির? The post হানিপ্রীত কোথায়? জানেন রাখি সাওয়ান্ত! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:14 PM Sep 20, 2017Updated: 01:52 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  তিনি মুখ খুললেই জন্ম নেয় কোনও নয়া বিতর্ক। কারণ বিষয় যাই হোক না কেন, কিছু না কিছু বেফাঁস মন্তব্য তিনি করবেনই। তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। এবার প্রসঙ্গ ছিল রাম রহিম ও হানিপ্রীত। রাম রহিমের বায়োপিক তৈরি করছেন রাখির ভাই রাকেশ সাওয়ান্ত। সেই ছবিতে হানিপ্রীতের চরিত্রে দেখা যাবে রাখি সাওয়ান্তকে। সেই প্রসঙ্গেই রাখি বললেন, তিনি হানিপ্রীতকে সাত আট বছর ধরে চেনেন, তার সম্পর্কে সব কথাই নাকি জানা রাখির। এমনকী যে হানিপ্রীতকে হন্যে হয়ে খুঁজছে হরিয়ানা পুলিশ, রাখি সেই হানিপ্রীতের খোঁজও জানেন। তিনি বলেই বসলেন, হানিপ্রীত রয়েছে লন্ডনে। বোঝো কান্ড!

Advertisement

[বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোটপর্দার এই অভিনেত্রী]

রোজই খবরের শিরোনামে ধর্ষক ভন্ড ‘বাবা’ গুরমিত রাম রহিম সিং। ধর্ষণের অভিযোগে সিবিআই আদালত রাম রহিমকে ২০ বছর কারাদণ্ডের নির্দেশ দেয়,  তাকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত গোটা দেশ। তবে শুধুই বাবা নয়, সাম্প্রতিক অতীতে আলোচনার কেন্দ্রে তার পালিতা কন্যা হানিপ্রীত। তার সঙ্গে নাকি বাবার যৌন সম্পর্কও ছিল! জেলেও তাকে নিয়ে যাওয়ার জন্য গোঁ ধরেছিল বাবা। কিন্তু স্বাভাবিকভাবেই সে গুড়ে বালি পড়েছে। রাম রহিমের সঙ্গে হানিপ্রীতের সম্পর্কের নানা পরত প্রতিদিন নতুন করে উঠে আসছে।

[ডান্স ফ্লোরেও সৌরভের দাদাগিরি, সঙ্গী বরুণ ধাওয়ান]

এবার সেই সম্পর্কের গল্পই উঠে আসতে চলেছে বড়পর্দায়। তবে শুধু রাম রহিম ও হানিপ্রীতের সম্পর্কই নয়, রাম রহিমের গোটা জীবন নিয়েই তৈরি হচ্ছে সিনেমা। এই বায়োপিকের নাম ‘অব হোগা ইনসাফ’। জানা গিয়েছিল, রাম রহিমের এই বায়োপিকে তার চরিত্রে দেখা যাবে রাজা মুরাদকে। কিন্তু সম্প্রতি শুটিংয়ের যে ছবি প্রকাশিত হয়েছে, তাতে কিন্তু রাম রহিমের চরিত্রে জনপ্রিয় অভিনেতা রাজা মুরাদকে দেখা যায়নি। শোনা যাচ্ছে রাম রহিমের বায়োপিকে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ইজাজ খান। ডেরা সাচা সৌদার সেট তৈরি করা হয়েছে। আপাতত শুটিং চলছে দিল্লিতে। আগামী বছর জানুয়ারীতে মুক্তি পাবে এই বায়োপিক।

The post হানিপ্রীত কোথায়? জানেন রাখি সাওয়ান্ত! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement