shono
Advertisement

আদিলকে বিয়ের পরই নমাজ পড়ছেন রাখি, ভিডিও ভাইরাল হতেই রোষের মুখে অভিনেত্রী

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি।
Posted: 07:40 PM Feb 22, 2023Updated: 07:40 PM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখির ভাগ্যে মনে হয় একেবারেই শান্তি নেই। একটার পর একটা বিপদ তাঁর সামনে। অনেক শখ করে বিয়ে করেছিলেন রাখি। সংসার পাতার স্বপ্নও ছিল। কিন্তু সব স্বপ্ন ভেঙে চুরমার! স্বামী জেলা হেফাজতে। আদালতে রোজই ঢুঁ মারছেন তিনি। আর এবার নমাজ পড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই বিপত্তি!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রাখি একটা নমাজ পড়ার ভিডিও আপলোড করেছেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে হাতে নেলপলিশ পরে নমাজ পড়ছেন তিনি। এই ভিডিও দেখে মুসলিমদের একাংশ রীতিমতো রেগে গিয়েছেন রাখির উপর। তাঁদের কথায়, নমাজ পড়ার সময় এটা করা উচিত নয়। নিয়ম ভেঙেছেন তিনি। এই অভিযোগেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে শুরু করেন রাখি।

[আরও পড়ুন: দিল্লির রাস্তায় হেনস্তার শিকার উরফি জাভেদ! মালপত্র নিয়ে চম্পট দিল মদ্যপ ক্যাব ড্রাইভার]

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

[আরও পড়ুন: ‘গ্যাংস্টার’-এ কঙ্গনার বিপরীতে শোয়েব! প্রাক্তন পাক পেসারের দাবি ঘিরে হাসির রোল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement