shono
Advertisement

নাচতে গিয়ে ব্লাউজ ছিঁড়ল রাখি সাওয়ান্তের! ভাইরাল ভিডিও

গোটা কাণ্ডে রেগে লাল রাখি।
Posted: 02:39 PM Oct 10, 2022Updated: 02:52 PM Oct 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্ত যেখানে বিতর্ক সেখানে। আর গণ্ডগোল তো রাখির কুষ্ঠিতেই রয়েছে! এই যেমন সম্প্রতি রাখির এক ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশ্যাল মিডিয়ায় রাখির একটি পুরনো ভিডিও দুম করে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মঞ্চে ওঠার আগে রাখির ব্লাউজের দড়ি ছিঁড়ে যায়! ভিডিওতে দেখা গিয়েছে গোটা কাণ্ডে রাখি খুবই বিরক্ত। রেগে মেগে রাখি বলছেন, ‘লোক বলেন, আমরা নিজেরাই বিতর্ক তৈরি করি। তাহলে কি নিজেরাই নিজেদের ব্লাউজ ছিঁড়ে ফেলব?’

এটুকুতেই চুপ থাকেননি রাখি (Rakhi Sawant)। রেগে মেগে রাখি বলে উঠলেন, ‘এখনও তো ঠিক করে নাচই শুরু করলাম না। তার আগেই ব্লাউজ ছিঁড়ে গেল। কী দড়ি লাগিয়েছ এটা? এখন কি আমি সেফটিপিন দিয়ে কাজ চালাব? নাচটাও কি সেফটিপিনের ভরসাতেই করব নাকি?

[আরও পড়ুন: আসছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’, তার বদলে বন্ধ হচ্ছে জনপ্রিয় এই সিরিয়াল? ]

প্রেম, সম্পর্ক নিয়ে বরাবরই খবরে থাকেন রাখি। বিমানবন্দরে মাঝে মধ্যেই তাঁকে নতুন প্রেমিকের সঙ্গে দেখা যায়। কয়েকদিন আগেই রাখি সাওয়ান্ত সংবাদমাধ্যম জানিয়ে ছিলেন, ”আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনা তাঁকে ফোন করে বলেছেন, তিনি আদিলের সঙ্গে রাত কাটিয়েছেন। এ কথা শোনার পরই গোয়েন্দা লাগিয়ে রাখি খোঁজ নিচ্ছেন ঘটনা সত্যি কিনা। তবে রাখির গোয়েন্দা জানিয়েছেন, এ কথা একেবারেই মিথ্যো। রাখির কথায়, অনেকবার ঠকেছি। আর নয়। এবার সংসার করতে চাই।”

অন্যদিকে, রাখি সাওয়ান্ত ঠিক করে ফেলেছেন, বিয়ে তিনি আর করছেন না! বরং নতুন বয়ফ্রেন্ড আদিলের সঙ্গে দিব্যি আছেন। সম্প্রতি, রাখি সাওয়ান্ত তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন। রাখির দাবি, তাঁর প্রাক্তন স্বামী রীতেশ, রাখির সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করেছেন। বয়ফ্রেন্ড আদিলকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে এসেছিলেন রাখি। সেখানেই সংবাদমাধ্যমকে রাখি জানান, ‘বিয়ে করার আর দরকার নেই। আদিলের সঙ্গে খুব ভাল আছি। একসঙ্গে রয়েছি। বেকার বিয়ে করব কেন!’ অন্যদিকে, সংবাদমাধ্যমে রাখির প্রাক্তন স্বামী জানালেন, ৯০ লক্ষ টাকার গাড়ি উপহার না দেওয়ায় সম্পর্ক ত্যাগ করেন নাকি রাখি!

[আরও পড়ুন: আলিয়াকেও হার মানালেন! বিয়ের চার মাসেই যমজ সন্তানের মা শাহরুখের এই নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement