shono
Advertisement

আদিলের মাথা ভরতি টাক, পেশায় বাসচালক! স্বামীর মিথ্যে ফাঁস করলেন রাখি সাওয়ান্ত

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি।
Posted: 05:05 PM Feb 24, 2023Updated: 09:43 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী আদিল খান দুরানিকে নিয়ে ভারি মুশকিলে পড়েছেন রাখি সাওয়ান্ত। যত তদন্ত এগোচ্ছে, ততই নতুন নতুন তথ্য রাখির সামনে আসছে। আদিল যে কত বড় ঠগ, তা পরিষ্কার হচ্ছে দিন দিন। সম্প্রতি মাইসুরুতে আদিলের বাড়ির খোঁজে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত। রাখির সঙ্গে ছিলেন শেরলিন চোপড়া। সেখানে গিয়েই রাখি জানতে পারেন, আদিল আসলে বাসচালক। থাকেন ঝুপড়িতে। শুধু তাই নয়, আদিলের মাথা ভরতি টাক! এসব জেনে কান্নায় ভেঙে পড়েছেন রাখি। আদিলের প্রতিবেশিদের কাছ থেকে রাখি জেনেছেন, আদিল কত বড় ঠগ!

Advertisement

গত বছর আদিল খান দুরানির সঙ্গে নিকাহ করেন রাখি। তা নিয়ে বিস্তর অশান্তি হয়। রাখি দাবি করেন, আদিলের জন্য তিনি মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু স্বামী তাঁকে স্বীকৃতি দিচ্ছেন না। সে ঝামেলা কয়েকদিন পরই মিটে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিতে থাকেন রাখি ও আদিল। কিছুদিন আগেই মাকে হারিয়েছেন রাখি সাওয়ান্ত। সেই সময় তাঁর পাশেই ছিলেন আদিল। কিন্তু এই ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। আদিলের বিরুদ্ধে ঘরোয়া হিংসা ও প্রতারণার অভিযোগও এনেছেন তিনি।

[আরও পড়ুন: ‘ভাবাবেগে আঘাত লাগে’, ২৬/১১ মন্তব্যে নাম না করে জাভেদ আখতারকে নিশানা পাক অভিনেতার]

সংবাদ মাধ্যমের সামনে কাঁদতে কাঁদতে রাখি জানান, আদিল এর আগেও সম্পর্কে জড়িয়েছেন। তাই প্রথমে বিয়ের কথা স্বীকার করতে চাননি। নিজের পরিস্থিতির সঙ্গে দিল্লির শ্রদ্ধা ওয়ালকারের খুনের ঘটনার তুলনা করে রাখি বলেন, তিনি শেষ পর্যন্ত ফ্রিজ কাণ্ডের পরিণতি চান না। রাখির এই মন্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়েই আদিল জানান, তিনি কিছু বলছেন না মানে এই নয় যে যাবতীয় দোষ তাঁর। শুধুমাত্র নিজের ধর্ম ও মহিলাদের সম্মান করেন বলেই তিনি মুখ খুলছেন না।

[আরও পড়ুন: ‘মোঘলরা খলনায়ক হলে তাজমহল, লালকেল্লা ভেঙে দিন!’ গেরুয়া শিবিরকে খোঁচা নাসিরুদ্দিনের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement