shono
Advertisement

বাথরুমের ভিডিও শেয়ার করে এ কী বললেন রাখি?

রাখির কাণ্ডে কী প্রতিক্রিয়া নেটিজেনদের? The post বাথরুমের ভিডিও শেয়ার করে এ কী বললেন রাখি? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM Sep 28, 2018Updated: 09:24 PM Sep 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও অনুপ জালোটা-জ্যাসলিন মাথারুকে নিয়ে আলটপকা মন্তব্য করেন তো কখনও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে নিয়ে শেয়ার করেন ভিডিও। সব কিছু মিলিয়ে রাখি সাওয়ান্ত কিন্তু সব সময় পেজ থ্রি-র খবরে থাকেন। আর এবার রাখি সাওয়ান্ত যা করলেন, তা নিয়ে শুরু হয়েছে জোর সমালোচনা৷

Advertisement

 

[পোশাক খুলতে বলেছিলেন বিবেক অগ্নিহোত্রী, বিস্ফোরক তনুশ্রী]

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন রাখি। বাথরুমে ঢুকে ভিডিও শুট করতে দেখা যায় তাঁকে। যেখানে মলত্যাগে সমস্যা হচ্ছে বলে ক্যামেরার সামনেই চিৎকার করতে শুরু করেন রাখি। শুধু তাই নয়, মাইক যতদিন আসবেন না, ততদিন রাখির এই সমস্যা হবে বলেও ওই ভিডিওতে বলতে শোনা যায় বলিউডের এই অভিনেত্রীকে। তবে কে এই মাইক, তা কিন্তু খোলসা করেননি রাখি। অভিনেত্রীর এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হয়ে যায়। ক্যামেরার সামনে রাখি কীভাবে এই ধরনের ভিডিও শেয়ার করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

[পরের বছর বিয়ে করছেন আরবাজ খান?]

এদিকে সম্প্রতি নানা পাঠেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘হর্ন ওকে প্লিজ’-এর শুটিংয়ের সময় নানা নাকি তনুশ্রীকে যৌন হেনস্তা করেন। এমনই অভিযোগে সরব হন অভিনেত্রী। পাশাপাশি তিনি এও বলেন, ‘হর্ন ওকে প্লিজ’-এ যে আইটেম নম্বরের জন্য তনুশ্রী দত্তকে নেওয়া হয়েছিল, সেখান থেকে আচমকাই বাদ দেওয়া হয় তাঁকে। তনুশ্রী দত্তের জায়গায় নিয়ে আসা হয় রাখি সাওয়ান্তকে। কিন্তু, কেন তনুশ্রীর পরিবর্তে রাখিকে নিয়ে আসা হয়, সেটা নিয়ে যদিও কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

The post বাথরুমের ভিডিও শেয়ার করে এ কী বললেন রাখি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement