shono
Advertisement

বিয়ের আগেই রামমন্দিরে পুজো দিলেন রকুলপ্রীত-জ্যাকি ভাগনানি! প্রস্তুতি তুঙ্গে?

শুভকাজের আগে রামলালার শরণে বলিউডের তারকাজুটি।
Posted: 12:58 PM Jan 13, 2024Updated: 12:58 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ফেব্রুয়ারি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি। আর সেই শুভ কাজের আগেই রামের আশীর্বাদ নিতে পৌঁছলেন হবু বর-কনে। শুক্রবার বিকেলে জুটিতে পুজো দিয়ে এলেন।

Advertisement

আগামী ২২ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রকুলপ্রীত, জ্যাকি ভাগনানি। বছর দুয়েক ধরেই শোনা যাচ্ছে যে, এই বিয়ে করেন তো, সেই ছাদনাতলায় বসেন! তবে এবার খবর একেবারে পাকা। সূত্র বলছে, দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখেই চার হাত এক হতে চলেছে। বিয়ের জন্য ডেস্টিনেশন ওয়েডিংকেই বেছে নিয়েছেন বলিপাড়ার তারকাজুটি। গোয়াতেই হচ্ছে বিয়ে। হাইপ্রোফাইল ওয়েডিং প্ল্যানারদের হাতেই সেজে উঠবে বিবাহ আসর। আর তার এক মাস আগেই রামমন্দিরের রেপ্লিকায় পুজো দিতে গেলেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় উদ্বোধন হচ্ছে রামমন্দিরের। সেই প্রেক্ষিতে রামজন্মভূমিতে এখন সাজ সাজ রব। কিন্তু এদিন সেখানে জুটিতে উপস্থিত থাকবেন কিনা রকুল-জ্যাকি, তা জানা যায়নি। তাই আগেভাগেই পুজো দিয়ে আশীর্বাদ নিতে পৌঁছলেন তারকাজুটি। জ্যাকি ভাগনানি নিজেই ছবি শেয়ার করে লিখেছেন, “রামমন্দিরের রেপ্লিকা রথ দেখে দারুণ লাগল। শান্তিপূর্ণ এবং ঐশ্বরিক অনুভূতি।”

[আরও পড়ুন: বিতর্কে মোড়া জীবন! এবার সিনেপর্দায় মাইকেল জ্যাকসনের বায়োপিক]

প্রসঙ্গত, ২০২৩ সালে বলিপাড়া একাধিক বিয়ের সাক্ষী থেকেছে। সিদ্ধার্থ-কিয়ারা, রাঘব-পরিণীতি। হাইপ্রোফাইল দুই বিয়ে নিয়ে বিটাউনে কম চর্চা হয়নি। এবার নতুন বছরে পা রাখতেই আবারও বলিউডে বিয়ের সানাই। ফেব্রুয়ারি মাসেই ছাদনতলায় রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগনানি।

[আরও পড়ুন: বাজপেয়ীর বায়োপিক কি লোকসভা ভোটপ্রচারে বিজেপির অস্ত্র? মুখ খুললেন পঙ্কজ ত্রিপাঠী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement