shono
Advertisement

জাতীয় মোটর ব়্যালিতে ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় মৃত ৩

জখম হয়েছেন গাড়ির চালক মোটর স্পোর্টসে অর্জুন পুরস্কারপ্রাপ্ত গৌরব গিলও। The post জাতীয় মোটর ব়্যালিতে ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় মৃত ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:27 PM Sep 22, 2019Updated: 02:27 PM Sep 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাতীয় মোটর স্পোর্টস চ্যাম্পিয়নশিপ(আইএনআরসি) চলার সময় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারাল এক নাবালক-সহ তিনজন। ভারতের প্রথম অর্জুন পুরস্কারপ্রাপ্ত মোটরস্পোর্টস ড্রাইভার গৌরব গিলের গাড়ির ধাক্কা ওই তিন বাইক আরোহীর মৃত্যু হয়। এই দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন গৌরব গিলও। এর ফলে তাঁর শ্বাসকষ্টও হচ্ছে। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। শনিবার দুর্ঘটনা ঘটেছে রাজস্থানের বারমেরে। মৃতরা হলেন নরেন্দ্র, তাঁর স্ত্রী পুষ্পা ও তাঁদের নাবালক পুত্র জিতেন্দ্র। এই দুর্ঘটনার ফলে জাতীয় চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতাটিও বন্ধ করে দেওয়া হয়।

Advertisement

[আরও পড়ুন: শৃঙ্গজয়ের নেশা কাড়ল প্রাণ, চন্দ্রভাগা অভিযানে গিয়ে মৃত নদিয়ার যুবক]

এপ্রসঙ্গে এই প্রতিযোগিতার এক উদ্যোক্তা ভামসি মেরেলা বলেন, ‘প্রতিযোগিতার প্রথম পর্যায়ে সবার প্রথমে ছিল গৌরবের গাড়ি। সেসময় ঘণ্টায় প্রায় ১৪৫ কিলোমিটার গতিতে গাড়ি চালাচ্ছিলেন তিনি। কিছুটা যাবার পর বাঁদিকে ঘুরে ৫-১০ মিটার যাওয়ার পরে একটি মোটর বাইকের সঙ্গে তাঁর ধাক্কা হয়। বাইকটি একদম রাস্তার মাঝে চলে এসেছিল। ফলে গৌরব শত চেষ্টা করেও দুর্ঘটনাটি আটকাতে পারেননি। সজোর ব্রেক মারলেও গাড়ির গতির জন্য কিছু করতে পারেননি তিনি।’

তাঁর আরও অভিযোগ, প্রতিযোগিতা শুরু হওয়ার ১৫ দিন আগে থেকেই ওই রাস্তা দিয়ে সাধারণ যানবাহন চলাচল স্থগিত রাখার অনুরোধ করা হয়েছিল। এই বিষয়ে বারবার হুঁশিয়ারি দেওয়া হলেও গ্রামবাসীরা রাস্তার ধারে লাগানো ব্যারিকেড সরিয়ে রাস্তায় উঠে পড়ছিলেন। এই বিষয়টি নিয়ে রাস্তার নিরাপত্তায় থাকা নিরাপত্তা কর্মীদের সঙ্গে মৃত বাইক চালক নরেন্দ্রর বচসাও হয়। নিরাপত্তারক্ষীরা নরেন্দ্রকে রাস্তা থেকে নামিয়েও দিয়েছিলেন। কিন্তু, তাঁরা একটু দূরে সরে যেতেই ব্যারিকেড ভেঙে রাস্তায় উঠে পড়েন তিনি। এই কারণেই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে যায়।

[আরও পড়ুন: কুস্তিতে সুখবর, অলিম্পিকে খেলার যোগ্যতা অর্জন করলেন আরও ২ রেসলার]

এই প্রতিযোগিতার উদ্যোক্তা এফএমএসসিআই-এর সভাপতি জে পৃথ্বীরাজ বলেন, ‘নিরাপত্তা সংক্রান্ত সমস্ত কিছুর ব্যবস্থা করার পরেই প্রতিযোগিতা শুরু করা হয়েছিল। কিন্তু, তারপরও এই ধরনের দুর্ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। এর ফলে মৃতদের পরিবারের প্রতি আমরা গভীর সমবেদনা জানাই। মোটর স্পোর্টসের সঙ্গে যুক্ত সমস্ত মানুষ এই দুঃসময়ে ওই পরিবারের পাশে আছেন।’

The post জাতীয় মোটর ব়্যালিতে ভয়াবহ দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় মৃত ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement