shono
Advertisement

রামলালার জন্য হোমযজ্ঞ ‘নগ্নতার প্রচার’ করা উরফির! বিজেপির সঙ্গে মান-অভিমান অতীত?

রামলালার ফেরার আনন্দে মেতেছেন উরফি জাভেদও। 'ধর্ম কী?' উঠল প্রশ্ন।
Posted: 01:00 PM Jan 22, 2024Updated: 01:11 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলামেলা পোশাকের জন্য বিজেপির কটাক্ষের মুখে পড়েছিলেন। উরফি জাভেদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তিনি নাকি নগ্নতার প্রচার করেন। এবার সেই উরফিই কিনা রামলালার জন্য নিজের বাড়িতে হোমযজ্ঞ করছেন। সোশাল মিডিয়ায় নিজেই সেই পুজোঅর্চনার ভিডিও শেয়ার করেছেন তিনি।

Advertisement

পরনে শাড়ি। পুরোহিতের নির্দেশ মেনে যজ্ঞে আহুতি দিতেও দেখা গেল উরফি জাভেদকে। সোশাল মিডিয়ায় যজ্ঞের ভিডিও শেয়ার করে উরফি লেখেন- “সকলকে শুভেচ্ছা। উদযাপন করছি।” তবে রামলালার ঘরে ফেরার আমেজে মেতেও কিন্তু নিন্দুকদের হাত থেকে ছাড় পাননি তিনি। পালটা অনেকে তাঁকে কটাক্ষ করে বলেন, ‘আপনি হিন্দু না মুসলিম?’ তবে উরফি বরাবরই ডোন্ট কেয়ার! এবারেও তিনি নিরুত্তর নিন্দুকদের কথায়। তবে নেটপাড়ার একাংশ আবার সর্বধর্ম সমন্বয়ের বার্তা দেওয়া উরফিকে কুর্নিশও জানালেন।

[আরও পড়ুন: কাশ্মীরি হিন্দু পণ্ডিতদের হয়ে অযোধ্যায় অনুপম খের, ‘ফিরান’ পরেই ছিন্নমূল পূর্বপুরুষদের স্মরণ]

উরফিকে নিয়ে বিতর্ক, সমালোচনা যাই চলুক না কেন, উরফি কিন্তু এ ব্যাপারে বিন্দাস! গতবছরই সাহসী পোশাকের জন্য গেরুয়া শিবিরের কটাক্ষের শিকার হয়েছিলেন। উরফির পোশাক দেখে অশ্লীলতার অভিযোগ আনেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ। একটি টুইট করে চিত্রা জানান, “মুম্বইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছে উরফি। ওকে অবিলম্বে গ্রেফতার করা হোক। এক দিকে নিরপরাধ মেয়েরা কিছু নিম্ন মানসিকতার পুরুষের লালসার শিকার হচ্ছে। অন্য দিকে কিছু মেয়ে এই ভাবে প্রলোভন দেখাচ্ছে।” পাল্টা তিনিও চ্যালেঞ্জ ছোঁড়েন- “গ্রেপ্তার করে দেখান আমাকে।” কিন্তু সেসব মান-অভিমান এখন অতীত! অযোধ্যায় রামলালার প্রাণপ্রতিষ্ঠার দিন নিজের বাড়িতে মর্যাদা পুরষোত্তমের জন্য হোমযজ্ঞ করলেন উরফি জাভেদ।

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে দূর থেকেই শুভেচ্ছা অক্ষয়ের, কেন রামমন্দিরে যাচ্ছেন না খিলাড়ি ‘ভক্ত’?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement