shono
Advertisement

রুপোলি পর্দায় এবার রামায়ণ, প্রকাশ্যে ‘রামযুগ’-এর ফার্স্টলুক

মুখ্য চরিত্রে কে জানেন? The post রুপোলি পর্দায় এবার রামায়ণ, প্রকাশ্যে ‘রামযুগ’-এর ফার্স্টলুক appeared first on Sangbad Pratidin.
Posted: 06:44 PM Aug 16, 2018Updated: 07:14 PM Aug 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে পৌরাণিক ছবির কথা যখনই উঠেছে, তখনই অবশ্যম্ভাবী ভাবে এসেছে রামায়ণের কথা। রামলীলা পর্দায় দেখতে আগ্রহী দর্শক। কিন্তু এখনও রামায়ণের মতো মহাকাব্যকে পর্দায় আনার সাহায্য দেখাননি কেউ। তবে এবার এগিয়ে এলেন পরিচালক কুণাল কোহলি।

Advertisement

ছোটপর্দায় রামায়ণের কথা একাধিকবার এসেছে। এর মধ্যে ১৯৮৭ সালে যেটি সম্প্রচারিত হয়েছিল, সেটি বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিল। সেই জনপ্রিয়তার নিরিখেই ২০০৮ সালে ফের পর্দায় আসে রাম-সীতার কথা। গুরমিত-দেবিনার এই জুটিকেও দর্শক পছন্দ করেছি। কিন্তু ছোটপর্দার মধ্যেই বরাবর সীমাবদ্ধ থেকেছে রামায়ণ। বড়পর্দায় আনেনি কেউ। এমনকী, এস এস রাজামৌলি মহাভারতকে পর্দায় আনার কথা ভেবেছেন। কিন্তু রামায়ণ থেকে গিয়েছিল ব্রাত্য।

[ নিজের রেকর্ড নিজেই ভাঙলেন অক্ষয়, মাইলস্টোন এবার ‘গোল্ড’ ]

তবে এবার এই খরা কাটতে চলেছে। রামায়ণের কাহিনি বড়পর্দায় আনতে চলেছেন কুণাল কোহলি। ছবির নাম ‘রামযুগ’।

ছবির প্রধান ভূমিকায় নতুন মুখ আনছেন পরিচালক। কুণাল তাঁর শেষ ছবি ‘ফির সে’ বানানো হয়ে গিয়েছে অনেকদিন। কিন্তু আজও সেটি মুক্তির আলো দেখেনি। ছবিতে অভিনয়ও করেছিলেন কুণাল। তবে এবার সম্ভবত তিনি অভিনয়ে আসবেন না। শুধুই পরিচালকের দায়িত্ব সামলাবেন তিনি। ‘রামযুগ’-এর চিত্রনাট্য লেখার ভার পড়েছে কমলেশ পাণ্ডের উপর। এর আগে তিনি ‘তেজাব’, ‘চালবাজ’, ‘রং দে বসন্তী’-র মতো ছবির চিত্রনাট্যে লিখেছেন।

[ পোস্টারে অসম্পূর্ণ ভারতের মানচিত্র, বিতর্কে ‘নমস্তে ইংল্যান্ড’ ]

‘রামযুগ’ ছবির ঘোষণা ইতিমধ্যে হয়ে গিয়েছে। হয়ে গিয়েছে ছবির পোস্টার প্রকাশও। ছবির পোস্টার টুইটারে প্রকাশ করেছেন তরণ আদর্শ। কুণাল জানিয়েছেন, ছবি তৈরির সময় তিনি সচেতন থাকেন। যখন ‘ফনা’ ছবিটি তৈরি হয়, তখন অনেক অযাচিত ঘটনা ঘটেছিল। এবার যাতে এমন কোনও ঘটনা না ঘটে, তার জন্য তৈরি আছেন তিনি ও তাঁর টিম।

রোম্যান্টিক সিনেমায় বেশি স্বচ্ছ্বন্দ কুণাল কোহলি। আজ পর্যন্ত তিনি প্রেম কাহিনিই বানিয়েছেন। ‘হাম তুম’, ‘মুঝসে দোস্তি করোগে’-র মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। সেই কুণাল কোহলি এবার পৌরাণিক কাহিনিতে কতটা সফল হবেন, তাই এখন দেখার।

The post রুপোলি পর্দায় এবার রামায়ণ, প্রকাশ্যে ‘রামযুগ’-এর ফার্স্টলুক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement