shono
Advertisement

পথ দুর্ঘটনার শিকার রম্ভা, হাসপাতালে ভরতি অভিনেত্রীর শিশুকন্যা

ছবি পোস্ট করে দুর্ঘটনার কথা জানান অভিনেত্রী।
Posted: 02:46 PM Nov 01, 2022Updated: 02:46 PM Nov 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনার শিকার অভিনেত্রী রম্ভা (Rambha)। তিন সন্তান ও তাঁদের ন্যানিকে নিয়ে স্কুল থেকে ফিরছিলেন তিনি। সেই সময়ই দুর্ঘটনার কবলে পড়েন। ঘটনায় বাকিদের আঘাত তেমন গুরুতর না হলেও হাসপাতালে ভরতি অভিনেত্রীর মেয়ে সাশা। 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এই দুর্ঘটনার খবর দেন রম্ভা। তুবড়ে যাওয়ার গাড়ি এবং হাসপাতালের বেডে শুয়ে থাকা সাশার ছবিও দেন অভিনেত্রী। ক্যাপশনে জানান, স্কুল থেকে যখন সন্তানদের নিয়ে ফিরছিলেন আচমকা একটি গাড়ি এসে ধাক্কা মারে। দুর্ঘটনায় সকলেই কমবেশি আহত হয়েছে। তবে সাশার চোট গুরুতর। তাই তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে তার অবস্থা স্থিতিশীল বলেই আভাস দিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি তাঁর এবং তাঁর পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন। 

[আরও পড়ুন: জুটিতে রাজদীপ ও সুস্মিতা, আসছে নতুন ধারাবাহিক ‘নাগপঞ্চমী’! গুঞ্জন টলিপাড়ায়

মাত্র ১৫ বছর বয়সে মালয়ালম ছবির মাধ্যমে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেন রম্ভা। তারপর বহু তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী হিসেবে সাফল্য পেলেও প্রযোজক হিসেবে ব্যর্থ হয়েছিলেন রম্ভা। এর জন্য আর্থিকভাবে সমস্যায় পড়তে হয়েছিল তাঁকে। চেক বাউন্সের অভিযোগও আনা হয়েছিল অভিনেত্রীর বিরুদ্ধে। কিন্তু সেই অবস্থা থেকে ঘুরে দাঁড়ান রম্ভা। দাক্ষিণাত্যের পাশাপাশি বাংলা, হিন্দি এবং ভোজপুরী সিনেমাতেও অভিনয় করেছিলেন। 

বলিউডে সলমনের সঙ্গে ‘জুড়ুয়া’, ‘বন্ধন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন। টলিউডে রম্ভা জুটি বেঁধেছিলেন মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। ‘দাদা’, ‘চিতা’, ‘রিফিউজি’ সিনেমায় নজর কেড়েছিলেন অভিনেত্রী। ২০১০ সালের ৮ এপ্রিল কানাডাপ্রবাসী শ্রীলঙ্কান তামিল ব্যবসায়ী ইন্দ্রকুমারকে বিয়ে করেন রম্ভা। তারপর থেকে স্বামী, দুই মেয়ে এবং ছোট ছেলেকে নিয়ে টরোন্টোতেই থাকেন অভিনেত্রী। সেখানেই এই দুর্ঘটনাটি ঘটেছে।  

[আরও পড়ুন: ‘মিস্টার মাম্মি’র গল্প চুরি! বলিউডের বিরুদ্ধে অভিযোগ টলিউড প্রযোজক আকাশ চট্টোপাধ্যায়ের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement