shono
Advertisement

৪ বছর পর পর্দায় একসঙ্গে দীপিকা-রণবীর

ছবির কথাবার্তা প্রায় পাকা। The post ৪ বছর পর পর্দায় একসঙ্গে দীপিকা-রণবীর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:05 PM Feb 05, 2019Updated: 09:05 PM Feb 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে হিট জোড়ি বলতে যা বোঝায়, রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনের জোড়ি হল তাই। একসঙ্গে তিনটি ছবি করেছেন তাঁরা। তার মধ্যে দু’টি ছবি সুপারহিট। আর একটি ছবি না চললেও তাঁদের জোড়ি প্রশংসিত হয়েছে। এবার চার বছর পর আবার একসঙ্গে পর্দায় ফিরছেন তাঁরা।

Advertisement

রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনকে শেষ দেখা গিয়েছিল ‘তামাশা’ ছবিতে। তার আগে ‘বচনা অ্যায় হাসিনো’ আর ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সুপারহিট। কিন্তু ‘তামাশা’ দর্শকের তেমন পছন্দ হয়নি। কিন্তু তাই বলে রণবীর-দীপিকা কেমিস্ট্রি যে ফ্লপ করেছে, তা নয়। সেটি দর্শক ভালভাবেই নিয়েছে। তাই এবারও পর্দায় ফিরছে এই জুটি। শোনা যাচ্ছে ছবির জন্য নাকি দু’জনই সম্মতি জানিয়ে দিয়েছেন। অবশ্য এর আগে কফি উইথ করণের একটি পর্বে দীপিকা ইঙ্গিত দিয়েছিলেন তিনি আর রণবীর কাপুর আবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। শোনা যাচ্ছিল, ছবিতে নাকি দু’জন নায়ক থাকবেন। একজন রণবীর, অন্যজন অজয় দেবগন। তবে ছবিটি ত্রিকোণ প্রেমের উপাখ্যান কি না, তা এখনও জানা যায়নি। এবছরই শুরু হবে ছবির শুটিং। মুক্তি পাবে ২০২০ সালের ডিসেম্বরে। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। সহ-প্রযোজনা করছে লাভ ফিল্মস। ছবিটি পরিচালনা করার কথা লাভ রঞ্জনের। তবে এ নিয়ে এখনও কোনও চূড়ান্ত খবর মেলেনি।

[ হেলেনকে নকল করা বোকামো! ‘মুংড়া’ নিয়ে মুখ খুললেন সোনাক্ষী ]

রণবীর কাপুর এখন ব্যস্ত অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে। এই ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করছেন আলিয়া ভাট। এটি একটি সুপারহিরো-ফিল্ম। দীপিকার হাতে রয়েছে মেঘনা গুলজারের ‘ছপাক’। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে৷ শুধু যে মূল চরিত্রে দীপিকা অভিনয় করবেন তা নয়, প্রযোজকের ভূমিকাতেও হাতেখড়ি হবে দীপিকার৷ 

ক্যানসারের ক্ষত সর্বসমক্ষে আনলেন আয়ুষ্মানের স্ত্রী তাহিরা ]

The post ৪ বছর পর পর্দায় একসঙ্গে দীপিকা-রণবীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement