shono
Advertisement

Ranbir-Alia Marriage: ওটিটিকে বিয়ের ছবি ও ভিডিও বিক্রি করলেন রণবীর-আলিয়া! জানেন কত দামে?

শোনা যাচ্ছে, করণ জোহরের বুদ্ধিতে এমন কাজ করেছেন আলিয়া ও রণবীর।
Posted: 05:46 PM Apr 14, 2022Updated: 05:47 PM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বৃহস্পতিবার দুপুর ৩ টে নাগাদ সাতপাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কড়া নিরাপত্তার কারণে রণবীর-আলিয়ার বিয়ের কোনও ছবিই এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। তবে শোনা যাচ্ছে, সন্ধে ৭ টা নাগাদ নাকি বিয়ের পর প্রকাশ্যে আসবেন আলিয়া ও রণবীর।

Advertisement

ইদানিং দেখা গিয়েছে, বলিউডের সেলেবরা বিয়ে করলেই সেই অনুষ্ঠানকে মুড়ে দেওয়া হয় কড়া নিরাপত্তায়। এর নেপথ্যে রয়েছে বিয়ের ছবি ও ভিডিও বিক্রির গল্প। ঠিক যেমনটি ঘটেছিল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে। ভিকি ও ক্যাট তাঁদের বিয়ের ছবি ও ভিডিও স্বত্ত্ব বিক্রি করেছিলেন জনপ্রিয় ওটিটিকে। শোনা যাচ্ছে, সেই পথেই হাঁটলেন রণবীর ও আলিয়া। এই তারকা জুটির বিয়ে দেখা যাবে ওটিটিতে। খবর অনুযায়ী, একমাস পরেই ওটিটির মাধ্যমে গোটা দুনিয়ার কাছে পৌঁছে যাবে রণবীর ও আলিয়ার বিয়ে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ১১০ কোটি টাকায় নাকি বিয়ে বিক্রি করেছেন আলিয়া ও রণবীর।  

[আরও পড়ুন: রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত ‘গাঁটছড়া’ টিম! ভিডিও দেখে শোরগোল টলিপাড়ায় ]

সূত্রের খবর মানলে, হাতের মেহেন্দির নকশায় ৮ নম্বর লিখেছেন আলিয়া ভাট। তার একটি বিশেষ কারণ রয়েছে। আট নম্বরকে লাকি মনে করেন রণবীর কাপুর। তাই একাধিকবার তাঁর টি-শার্ট, পুলওভার, টুপিতে ৮ নম্বর দেখা গিয়েছে। এমনকী প্রেমিকের ৮ নম্বর লেখা টুপি পরে আলিয়াও ক্যামেরাবন্দি হয়েছেন। তাই এই নম্বরটিই তিনি নাকি নিজের হাতে লিখে রেখেছেন। ছেলের বিয়ে দেখে যেতে পারেননি ঋষি। তা নিয়ে আক্ষেপ রয়েছে নীতুর। তবে স্বামীর কথা ভেবেই সেলিব্রেশনে খামতি রাখছেন না। রণবীর-আলিয়া বিয়ের মণ্ডপে রাখা হয়েছিল ঋষি কাপুরের ছবিও। সংগীতানুষ্ঠানের প্রস্তুতির ছবিও শেয়ার করেছেন তিনি। তাঁর ‘ডান্স স্কোয়াডে’ রয়েছেন করিশ্মা কাপুর। 

[আরও পড়ুন: করণের প্রশ্রয়ে রণবীরের প্রেমে পড়েছিলেন আলিয়া, বিয়ের অনুষ্ঠানে কেঁদে ভাসালেন পরিচালক! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement