shono
Advertisement

বৃষ্টিতে কাকভেজা! রেস্তরাঁয় খেয়েই ‘ওপেনহাইমার’ দেখতে ছুটলেন অর্জুন-রণবীররা

‘ওপেনহাইমার’ দেখতে বলিউডের 'বয় গ্যাং', সিনেমা হল থেকে ভাইরাল ভিডি। দেখুন।
Posted: 01:06 PM Jul 22, 2023Updated: 01:06 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোলানের ‘ওপেনহাইমার’ নিয়ে ভারতীয় সিনেদর্শকদের উন্মাদনা প্রথম থেকেই তুঙ্গে। রিলিজের আগেই রমরমিয়ে টিকিট বিক্রি হয়েছে। এই ছবি ঘিরে আমদর্শকদের মতো বলিউড তারকাদের মধ্যেও উত্তেজনার পারদ তুঙ্গে। অর্জুন কাপুর, রণবীর কাপুরদেরও দেখা গেল কালো হুডিতে মুখ ঢেকে সিনেমাহলে পাড়ি দিতে।

Advertisement

রিলিজের পয়লা দিনেই ভারতের বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে ‘ওপেনহাইমার’। খ্যাতনামা হলিউড পরিচালক ক্রিস্টোফার নোলানের নতুন ছবিতে আমেরিকার ‘ম্যানহ্যাটন প্রজেক্ট’-এর ‘ট্রিনিটি’ পরীক্ষা অন্যতম মূল আকর্ষণ। যার নেপথ্যের মূল কাণ্ডারী বিজ্ঞানী জে রবার্ট ওপেনহাইমার। হিসেব বলছে, প্রথম দিনেই ১৩ থেকে ১৪ কোটি আয় করে ফেলেছে নোলানের ছবি। এবার এই সিনেমা দেখতে মুম্বইয়ের বৃষ্টিতে কাকভেজা হয়ে প্রেক্ষাগৃহে ছুটলেন বলিউডে ‘বয় গ্যাং’। সিনেমাহল থেকেই ভাইরাল হয়েছে দর্শকাসনে বসে থাকা অর্জুন, রণবীরের ভিডিও।

শুক্রবার রাতে বলিউডের দুই তারকাকে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করার সুযোগ হাতছাড়া করেননি পাপ্পারাজিরা। সেই ভিডিও এখন নেটাপাড়ায় ভাইরাল। এক রেস্তরাঁয় বলিপাড়ার দুই কাপুরকে বেশ উত্তেজিত দেখা গেল সেই ভিডিওতে। দু’জনেরই পরনে কালো পোশাক। সেখান থেকে নৈশভোজ সেরে সোজা প্রেক্ষাগৃহে ছুটলেন তাঁরা ‘ওপেনহাইমার’ দেখতে। রণবীর কাপুরের এক ফ্যান ক্লাব থেকেই সেই ভিডিও পোস্ট করা হয়েছে। যা দেখে অনুরাগীরা বেশ খুশি।

[আরও পড়ুন: ‘মহিলা সহকারীর সঙ্গে সহবাস, স্বামীর আত্মহত্যার জন্য দায়ী!’, রেখার আত্মজীবনী ঘিরে তুঙ্গে চর্চা]

প্রসঙ্গত, পরিচালক ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’ ছবির একটি দৃশ্যে দেখানো হয়েছে এই ছবির অভিনেতা সিলিয়ান মারফি সঙ্গম করার সময় গীতাপাঠ করছেন। আর সেই দৃশ্য নিয়েই বিতর্ক শুরু। নেটিজেনদের মত, সঙ্গমের দৃশ্যে গীতাপাঠ হিন্দু ধর্মীয়ভাবাবেগে আঘাত করে। বাস্তবেও নাকি ভাগবত গীতা থেকে অনুপ্রাণিত হয়ে ‘পরমাণু বোমার জনক’ জে রবার্ট ওপেনহাইমার বলেছিলেন, “এখন আমি মৃত্যুর কারণ হতে পারি, বিশ্বকে ধ্বংস করে দিতে পারি”। যে দৃশ্য দেখানোয় অনেকেই সেন্সরের ছাড়পত্রকে কাঠগড়ায় তুলেছে। তবে বিতর্ক যতই হোক ‘ওপেনহাইমার’ নিয়ে ভারতীয় দর্শকরা কিন্তু উত্তেজনায় ফুটছেন।

[আরও পড়ুন: কখনও ছবি ফ্লপ হলেও আমি ফ্লপ নই: অপরাজিতা আঢ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement