shono
Advertisement

নিজের বায়োপিকে অভিনয় করতে পারতেন সঞ্জয়ই, সলমনের মন্তব্যে কী জবাব রণবীরের?

পরোক্ষে সল্লুকে একহাত নিলেন রণবীর! The post নিজের বায়োপিকে অভিনয় করতে পারতেন সঞ্জয়ই, সলমনের মন্তব্যে কী জবাব রণবীরের? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:23 PM Jun 19, 2018Updated: 03:53 PM Jun 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালই ছিল দু’জনের সম্পর্ক। কিন্তু মাঝে ক্যাটরিনা কাইফ চলে আসায় সে সম্পর্কে ফাটল ধরেছে। রণবীরের জীবন থেকেও ক্যাটের বিদায় হয়েছে। নায়িকা ফের আশ্রয় নিয়েছেন সলমনের শিবিরে। ওদিকে রণবীরের জীবনে আলিয়ার আগমন ঘটেছে। কিন্তু সলমনের মনের ক্ষোভ যায়নি। এমনই আভাস মিলল সম্প্রতি। ‘সঞ্জু’র ট্রেলার নিয়ে নতুন করে পরিস্থিতি জটিল হতে শুরু করল।

Advertisement

[আশঙ্কাই সত্যি হল, ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানালেন ইরফান]

ঘটনার সূত্রপাত হয় ‘রেস থ্রি’র প্রচারের সময়। সলমনকে সামনে পেয়ে ‘সঞ্জু’র ট্রেলার সম্পর্কে তাঁর মতামত জানতে চান সাংবাদিকরা। যার উত্তরে ভাইজান জানান, সিনেমার শেষের দিকটা সঞ্জয় দত্তের নিজের অভিনয় করা উচিত ছিল। ওই ৮ থেকে ১০ বছরের কাহিনি তিনি ছাড়া আর কেউ ফুটিয়ে তুলতে পারবেন না। ‘সঞ্জু’র প্রচারেই সলমনের এ মন্তব্যের জবাব দেন রণবীর। জুনিয়র কাপুর বলেন, ‘নিজের বায়োপিকে আজ পর্যন্ত কাউকেই অভিনয় করতে দেখা যায়নি। এটা রিল ও রিয়েলের পার্থক্যকে নষ্ট করে দেবে। তুলনা হবে, এটা আমি জানতাম। নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা করেছি। দর্শক আমায় ৪০ বছরের সঞ্জয় দত্তের চরিত্রেই দেখুক অথবা ২০ বছরের, তাঁরা যেন ভাবেন একজন অভিনেতা সঞ্জয়ের চরিত্র ফুটিয়ে তুলছেন। হ্যাঁ, এটা সত্যিই আমি দ্বিতীয় সঞ্জয় দত্ত হতে পারবো না।’

[রাস্তায় নোংরা ফেলা নিয়ে যুবকের সঙ্গে বচসা, বিরুষ্কার পাশেই কিরণ রিজিজু]

এমনিতে সলমনের সঙ্গে কাপুর পরিবারের বেশ ভাল সম্পর্ক। করিশমা ও করিনা কাপুর নায়কের বেশ কাছের। কিন্তু রণবীর-ক্যাটরিনার সম্পর্কের পর থেকেই তা খারাপ হতে শুরু করে। কিছুদিন আগে আবার সোনম কাপুরের রিসেপশনে সলমনের ভাতৃবধূর সঙ্গে খারাপ ব্যবহার করেন ঋষি কাপুর। সোহেলের স্ত্রীর সঙ্গে জোর গলায় কথা বলেন তিনি। এতে বেজায় ক্ষিপ্ত হয়ে যান সল্লু। পরে অবশ্য নীতু কাপুর বিষয়টি মিটমাট করে নেওয়ার চেষ্টা করেন। তবে নিন্দুকদের মতে, সল্লুর মনে ক্ষোভ রয়ে গিয়েছে। তাই হয়তো ‘সঞ্জু’র চরিত্রে রণবীরকে মেনে নিতে পারছেন না।

The post নিজের বায়োপিকে অভিনয় করতে পারতেন সঞ্জয়ই, সলমনের মন্তব্যে কী জবাব রণবীরের? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement