shono
Advertisement

অক্ষয়ের বদলে গুলশন কুমারের বায়োপিকে দেখা যাবে রণবীরকে?

ভূষণ কুমারের মনে হয়, এই বায়োপিকের জন্য রণবীরই উপযুক্ত ব্যক্তি। The post অক্ষয়ের বদলে গুলশন কুমারের বায়োপিকে দেখা যাবে রণবীরকে? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Jul 31, 2018Updated: 04:13 PM Jul 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বায়োপিকের ঝড় এখনও অব্যাহত বলিউডে। বিপ্লবী থেকে রাজনীতিবিদ, খেলোয়াড় থেকে অভিনেতা-অভিনেত্রী, অনেকেরই বায়োপিক তৈরি হয়েছে মুম্বইয়ে। এই বায়োপিকগুলিতে আজ পর্যন্ত যে সব অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেছেন, তাঁদের মধ্যে নবতম সংযোজন রণবীর কাপুর। তাঁর অভিনীত ‘সঞ্জু’ সুপার ডুপার হিট। আর তার পর থেকেই পরিচালকদের অন্যতম প্রথম পছন্দ হয়ে দাঁড়িয়েছেন রণবীর। অন্তত বায়োপিক বানাতে গেলে তাঁর কথাই প্রথমে তুলছেন পরিচালকরা।

Advertisement

অত্যুক্তি নয়। এমন ঘটনা সত্যিই ঘটছে বলিউডে। নাহলে কি আর গুলশন কুমারের বায়োপিকের জন্যও মনোনীত হন রণবীর? শোনা যাচ্ছে তেমনই। সঞ্জয় দত্তের পর নাকি গুলশন কুমারের বায়োপিকে দেখা যাবে তাঁকে। গুলশনের চরিত্রেই অভিনয় করার কথা রয়েছে রণবীরের। ছবির নাম ‘মোগুল’।

[ সেপ্টেম্বরেই নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রিয়াঙ্কা চোপড়া! ]

প্রথমে শোনা গিয়েছিল এই চরিত্রে নাকি অভিনয় করবেন অক্ষয় কুমার। সেভাবেই কথা চলছিল। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে অক্ষয় সরে দাঁড়িয়েছেন। ছবির চিত্রনাট্য নিয়ে নাকি নির্মাতাদের সঙ্গে অভিনেতার মতবিরোধ হয়েছে। আর সেই কারণেই সরে দাঁড়িয়েছেন অক্ষয়। এবার সেই জায়গাতেই নাকি আসতে চলেছেন রণবীর। এখনও এই খবর চূড়ান্ত করা হয়নি। তবে সূত্রের খবর, ভূষণ কুমারের মনে হয় এই বায়োপিকের জন্য রণবীরই উপযুক্ত ব্যক্তি। তিনি ভাল অভিনেতা। তাঁর ভাল মার্কেট ভ্যালুও রয়েছে। অন্তত ‘সঞ্জু’-র পর তো আর সন্দেহের কোনও অবকাশই থাকে না। কাপুর খানদানের ছেলেকে নিয়ে বাজারের এই ক্রেজটাই কাজে লাগাতে চান নির্মাতারা। তাদের পূর্ণ আস্থা রয়েছে রণবীরের প্রতি।

এখন রণবীর কাপুর আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির কাজে ব্যস্ত। বুলগেরিয়ায় চলছে ছবির শুটিং। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও মৌনী রায়। ছবিটি পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। পরের বছর ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে ছবিটি।

[ জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের বাড়িতে চুরি, খোয়া গেল লক্ষাধিক টাকার জিনিস ]

The post অক্ষয়ের বদলে গুলশন কুমারের বায়োপিকে দেখা যাবে রণবীরকে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement