shono
Advertisement

রণদীপ হুডার বিয়ের থিম ‘মহাভারত’! কবে, কোথায় সেজে উঠবে বিয়ের আসর?

মণিপুরের কন্যাকেই মন দিয়েছেন তারকা।
Posted: 08:57 PM Nov 24, 2023Updated: 08:57 PM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মনসুন ওয়েডিং’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেছিলেন। এবার নিজের ‘ওয়েডিং’-এর প্রস্তুতি নিচ্ছেন রণদীপ হুডা (Randeep Hooda)। মণিপুরের কন্যা লিন লাইশরামকে মন দিয়েছেন তারকা। শোনা গিয়েছে, আগামী ২৯ নভেম্বর মণিপুরে সেজে উঠবে বিয়ের আসর। যার থিম মহাভারত।

Advertisement

হ্যাঁ, মহাকাব্যের থিমেই নাকি বিয়ে করতে চলেছেন রণদীপ। আর তা হবে মণিপুরে। কেন এমন ভাবনা? মণিপুরের সঙ্গে মহাভারতের যে যোগসূত্র রয়েছে তা মাথায় রেখেই নাকি এমনটা ভাবা হয়েছে বলে খবর। মহাভারতের অন্যতম প্রধান চরিত্র অর্জুন। পঞ্চপাণ্ডবদের তৃতীয় পাণ্ডব। যাঁকে মন দিয়েছিলেন মণিপুরের রাজকন্যা চিত্রাঙ্গদা। তাই মহাভারতের থিমই রণদীপ ও লিনের বিয়ের জন্য ভাবা হয়েছে।

[আরও পড়ুন: ড্রাগ মাফিয়া, অসহায় বাবা, আর বেঁচে থাকার লড়াইয়ের কথা বলে জিত-জীতুর ‘মানুষ’]

ইম্ফলে জন্ম লিনের। মডেলিংয়ের জগতে তাঁর সুনাম আছে। বলিউডে লিনের সফর শুরু হয় শাহরুখ-দীপিকার ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তার পর ‘মেরি কম’, ‘রঙ্গুন’, ‘অ্যাগজন’ সিনেমায় দেখা গিয়েছে লিনকে। সম্প্রতি ‘জানে জান’ ছবিতে প্রেমার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর পাশাপাশি ব্যবসাও রয়েছে লিনের।

লিন-রণদীপের সম্পর্কে বহুদিনের। গত দিওয়ালিতে প্রেমিকার সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন অভিনেতা। এক সময় প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনকে মন দিয়েছিলেন রণদীপ। কিন্তু এখন তাঁর জীবনে শুধুই লিনের জন্য জায়গা রয়েছে। সূত্রের খবর মানলে, মণিপুরে আত্মীয় ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই মণিপুরি রীতি মেনে বিয়ে করবেন রণদীপ ও লিন। বিয়েতে কোনও নামী ডিজাইনারের পোশাক তাঁরা পরবেন না। তার বদলে মণিপুরের প্রথাগত পোশাকেই দেখা যাবে দুজনকে। পরে মুম্বইয়ে রিসেপশন হবে বলেও খবর।

[আরও পড়ুন: TRP তালিকায় সেরা ‘জগদ্ধাত্রী’, দ্বিতীয়-তৃতীয় স্থান কোন সিরিয়ালের দখলে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement