shono
Advertisement

রাতের কলকাতায় হেনস্তার শিকার রঞ্জিত মল্লিকের ভাইপো, যাদবপুর থানায় অভিযোগ দায়ের

অভিনেতার অভিযোগ, এক মহিলার সঙ্গে হওয়া অশালীন ঘটনার প্রতিবাদ করতে গিয়েই এমন কাণ্ড ঘটে। The post রাতের কলকাতায় হেনস্তার শিকার রঞ্জিত মল্লিকের ভাইপো, যাদবপুর থানায় অভিযোগ দায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:04 PM Jul 25, 2019Updated: 12:05 PM Jul 25, 2019

অর্ণব আইচ: রাতের শহরে ফের হেনস্তা টলিপাড়ার শিল্পীকে। তবে এবার কোনও মহিলা নন। হেনস্তার শিকার হয়েছেন খোদ রঞ্জিত মল্লিকের ভাইপো দেবজয় মল্লিক। তাঁর অভিযোগ, বুধবার রাতে এক মহিলার সঙ্গে দু’জন যুবক অশালীন আচরণ করছিলেন। তিনি প্রতিবাদ করতে যান। তখনই তাঁকে উত্তমমধ্যম দেওয়া হয় বলে অভিযোগ। এখন তিনি বাঙুর হাসপাতালের জরুরি বিভাগে ভরতি রয়েছেন।

Advertisement

[ আরও পড়ুন: কৌশিক সেনকে খুনের হুমকি, সেঁটে দেওয়া হল ‘দেশদ্রোহী’ তকমা ]

ক্রমশই বিপজ্জনক হয়ে উঠছে রাতের কলকাতা। মাস খানেকের মধ্যে একের পর এক শ্লীলতাহানির ঘটনা প্রকাশ্যে এসেছে। তালিকায় নবতম সংযোজন রঞ্জিত মল্লিকের ভাইপো দেবজয় মল্লিক। অভিনেতা সম্প্রতি নিজের ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওয় তিনি বলেছেন, গল্ফগ্রিনে তাঁর সঙ্গে খুব খারাপ একটি ঘটনা ঘটেছে। দু’জন যুবক এক মহিলার সঙ্গে খারাপ ব্যবহার করছিলেন। সেখানে তিনি প্রতিবাদ করতে যান। তবে কারওর গায়ে হাত তোলেননি তিনি। হঠাৎই একজন এসে তাঁকে মারধর শুরু করে। তাতে গুরুতর আহত হন অভিনেতা। এখন তিনি বাঙুর হাসপাতালের জরুরি বিভাগে ভরতি। তাঁর বুকের বাঁ-দিকে অসহ্য যন্ত্রণা রয়েছে।

তবে সূত্রের খবর, ঘটনাটি ঘটে ২৩৪ নম্বর বাসস্ট্যান্ডের কাছে। দেবজয় গল্ফগ্রিনের সামনে একটি এটিএমে ঢুকেছিলেন তাঁর বান্ধবীর সঙ্গে। তখন বাইরে অপেক্ষারত দুই যুবক তাঁকে তাড়াতাড়ি ট্রানজাকশন মিটিয়ে নিয়ে বেরতে বলেন। এই নিয়েই শুরু হয় বাদানুবাদ। ক্রমে তা হাতাহাতির দিকে গড়ায়। ঘটনায় যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন এই অভিনেতা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[ আরও পড়ুন: মহানায়ক সম্মান পেলেন যিশু ও পরমব্রত, সেরা ছবি ‘এক যে ছিল রাজা’ ]

কিছুদিন আগে টেলিভিশন অভিনেত্রী রূপান্বিতা দাস শ্লীলতাহানির অভিযোগ করেন। জানান, রাতে তিনি কফিশপে যাচ্ছিলেন। তখন রাস্তায় কয়েকজন বাইকারোহী তাঁর গোপনাঙ্গ স্পর্শ করে। তার কিছুদিন আগে অভিনেত্রী স্বস্তিকা দত্ত পিকনিক গার্ডেন থেকে টালিগঞ্জের কাছে স্টুডিও অবধি পৌঁছানোর সময় ক্যাবেই হেনস্তার শিকার হন। তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়ারও অভিযোগ উঠেছিল। অভিনেত্রীকে শারীরিক হেনস্তা করা হয় বলেও অভিযোগ।

The post রাতের কলকাতায় হেনস্তার শিকার রঞ্জিত মল্লিকের ভাইপো, যাদবপুর থানায় অভিযোগ দায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement