shono
Advertisement

‘টাকা শোধ করে যা নাহলে…’, প্রকাশ্যেই নায়িকাকে হুমকি রণজয় বিষ্ণুর!

আচমকা কী হল?
Posted: 07:20 PM Nov 04, 2023Updated: 07:20 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী হল রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu)? টাকা ফেরত চেয়ে প্রকাশ্যেই নায়িকাকে হুমকি দিয়ে বসলেন তিনি? শিরোনাম দেখে এমন প্রশ্ন ভাবার আগে একটু ভাবুন, আরে ভাবাটা প্র্যাকটিস করুন। রণজয় কি এমন কাজ করতে পারেন? নাহ। তাহলে? তাহলেই মজা করেই এমন পোস্ট করা হয়েছে।

Advertisement

পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ডে শ্যামৌপ্তি মুদলির সঙ্গে জুটি বেঁধে পারফর্ম করেছিলেন রণজয়। সেই ছবিতেই নানা মজার কথা লেখা হয়। যা ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনেতা। এর মধ্যেই একটি ছবিতে লেখা, “অনেক টাকা ধার আছে, টাকা শোধ করে যা নাহলে তোর মাকে বলে দেব।”

[আরও পড়ুন: ছোটপর্দায় ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায়? জল্পনার জবাব দিলেন তারকা]

“ক্যামেরার সামনে দাঁত খুলে হাস, নাহলে পয়সা কেটে নেব”, ‘দেখি দেখি, সাইড সাইড, আস্তে লেডিজ হাতে বাচ্চা’, এমন কথাও লেখা রয়েছে অন্যান্য ছবিতে। প্রসঙ্গত, টেলিভিশনের দর্শকদের কাছে রণজয় ও শ্যামৌপ্তির জুটি বেশ জনপ্রিয়। সৌজন্যে ‘গুড্ডি’ সিরিয়াল। ধারাবাহিকে অনুজের চরিত্রে অভিনয় করেন রণজয়। আর গুড্ডি হিসেবে দেখা যায় শ্যামৌপ্তিকে। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরও দুজনের জনপ্রিয়তায় কোনও ভাটা পড়েনি।

 

অতএব, নায়ক আর নায়িকাকে ফের একসঙ্গে টেলিভিশনের পর্দায় দেখতে মুখিয়ে রয়েছে অনুরাগীরা। আগামিকাল অর্থাৎ ৫ নভেম্বর স্টার জলসায় দেখা যাবে পশ্চিমবঙ্গ টেলি আকাদেমি অ্যাওয়ার্ড ২০২৩। নাচে, গানে, পুরস্কারে ভরা জমজমাট এই শোয়ে রণজয়-শ্যামৌপ্তি ছাড়াও টেলিভিশনে বহু তারকাকে দেখা যাবে।

[আরও পড়ুন: শাহরুখের জন্মদিনের তারকাখচিত পার্টিতে কে রহস্যময়ী নারী? ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement