shono
Advertisement

বলিউডের এক অভিনেতার বাড়িতে কাজ করতেন রানু! ফাঁস চাঞ্চল্যকর তথ্য

শোনা গিয়েছে, বছর কয়েক ওই অভিনেতার বাড়িতে কাজ করেছেন রানাঘাটের রানু মণ্ডল। The post বলিউডের এক অভিনেতার বাড়িতে কাজ করতেন রানু! ফাঁস চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 09:23 AM Aug 30, 2019Updated: 12:54 PM Aug 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন রানাঘাট স্টেশনে গান গেয়ে দিন কাটত রানু মণ্ডলের। নিত্যযাত্রীদের দিয়ে যাওয়া টাকাতেই তাঁর প্রয়োজন মিটত। কিন্তু মাসখানেক হল বদলে গিয়েছে রানাঘাটের সেই রানুর জীবন। এক নিত্যযাত্রীর দৌলতেই সোশ্যাল মিডিয়ার ‘সুরসাম্রাজ্ঞী’ হয়ে ওঠেন তিনি। সেখান থেকেই রানুর মুম্বই যাত্রা শুরু। কিন্তু জানেন কি? মুম্বইয়ের সঙ্গে সম্পর্ক রানুর সবেমাত্র গড়ে ওঠেনি? বহু বছর আগে মুম্বইয়ে থাকতেন তিনি। কাজ করতেন অভিনেতা ফিরোজ খানের বাড়িতে।

Advertisement

সম্প্রতি এই খবর ফাঁস হয়েছে সংবাদমাধ্যমে। জানা গিয়েছে, বছর কয়েক আগে অভিনেতা ও চলচ্চিত্র নির্দেশক ফিরোজ খানের বাড়িতে রান্নার কাজ করতেন রানাঘাটের রানু মণ্ডল। রান্নার পাশাপাশি ঘর ঝাড়পোছ করার কাজও করতেন তিনি। কিন্তু রানু যেহেতু বাঙালি ছিলেন, তাই একটু অসুবিধা হত তাঁর। ঝরঝর করে হিন্দি বলতে পারতেন না। ওই সংবাদমাধ্যমে এও প্রকাশ পেয়েছে, ছেলে ফরদিন খানকে দেখভাল করার জন্য রানুকেই বেছে নিয়েছিলেন ফিরোজ। এছাড়া ফিরোজের ভাই সঞ্জয় খানকেও কাজকর্মে সাহায্য করতেন রানু।

[ আরও পড়ুন: কলকাতার ‘জন্মদিন’ নিয়ে বিতর্কিত ভিডিও, আইনি নোটিস প্রসেনজিৎকে ]

কিন্তু হঠাৎ মুম্বই কেন গিয়েছিলেন রানু? সোশ্যাল মিডিয়ার ‘সুরসাম্রাজ্ঞী’ জানিয়েছেন, কৃষ্ণনগরে থাকতেন তিনি। রানাঘাটে ছিল তাঁর মাসির বাড়ি। বিয়ের পর স্বামীর সঙ্গে তিনি মুম্বই যান। তখনই ফিরোজ খানের বাড়িতে রান্নাবান্নার কাজ শুরু করেন। পরে মানসিক অবসাদ ভুগতে থাকেন তিনি। ফিরে আসেন রানাঘাটেই। তারপরের গল্প তো সকলের জানা।

এখন রানু আবার ফিরেছেন তাঁর পুরনো কর্মক্ষেত্র মুম্বইয়ে। শোনা যাচ্ছে, জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এও দেখা যাবে তাঁকে৷ শোয়ের সঞ্চালক খোদ সলমন খান নাকি রানুকে ‘বিগ বস’-এ দেখার ইচ্ছাপ্রকাশ করেছেন৷ যদিও খবরটির সত্যতা নিয়ে সন্দেহ আছে৷ সে যাই হোক না কেন, হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ রেকর্ড করার পর বিখ্যাত হয়ে গিয়েছেন তিনি। তাঁর কণ্ঠ মাতিয়েছে আট থেকে আশি সবাইকে। চায়ের ঠেক, সবজি-বাজার থেকে সেলুন, পাড়ার মোড়ের আড্ডা থেকে হেঁশেল, রানুদির চর্চা এখন সর্বত্র।

[ আরও পড়ুন: ক্রিকেট দলের ভাগ্য কার হাতে? রহস্য বাড়াল ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এর ট্রেলার ]

The post বলিউডের এক অভিনেতার বাড়িতে কাজ করতেন রানু! ফাঁস চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার