shono
Advertisement

রানাঘাটের রানুকে ফ্ল্যাট উপহার সলমনের! পেলেন ‘দাবাং থ্রি’-তে প্লে-ব্যাকের প্রস্তাবও

সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’র গান শুনে ভাইজানের চোখে জল! The post রানাঘাটের রানুকে ফ্ল্যাট উপহার সলমনের! পেলেন ‘দাবাং থ্রি’-তে প্লে-ব্যাকের প্রস্তাবও appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Aug 28, 2019Updated: 03:55 PM Aug 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ভবঘুরে রানু, যিনি কি না এতদিন কাটিয়েছেন স্টেশনে, সেই মহিলাই এখন বলিউডের ভাইজানের ‘নেক’ নজরে। হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডের পর এবার সলমনও বাংলার রানুর দিকে বাড়ালেন সাহায্যের হাত। সলমনের তরফে ‘দাবাং থ্রি’তে প্লে-ব্যাক করার প্রস্তাব এল রানুর কাছে! কি ‘রানু পেল লটারি’ গোছের ঠেকছে তো? শুধু তাই নয়, খাস মুম্বইয়ের বুকে ভাইজানের থেকে একটা আস্ত বাড়ি উপহার পেলেন রানাঘাট স্টেশন চত্বরের বাসিন্দা রানু মারিয়া মণ্ডল।

Advertisement

[আরও পড়ুন:  ‘প্রধানমন্ত্রী হিসেবে আবার মনমোহন সিংকেই চাই’, ফের অপর্ণার তোপে মোদি]

বিলাসবহুল সেই ফ্ল্যাটের দামও নেহাত কম নয়। জাতীয় স্তরের এক সংবাদপত্রে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রানুকে উপহার দেওয়া মুম্বইয়ের সেই ফ্ল্যাটের দাম ৫৫ লক্ষ টাকা। ফেসবুকের একটা ভাইরাল ভিডিও রাতারাতি কেমন তারকা বানিয়ে দিল, এখনও স্বপ্নের মতো ঠেকছে তাঁর কাছে। যদিও এই আচমকা গগনচুম্বী সাফল্য কিংবা, ভাগ্যের চাবিকাঠি হাতে পাওয়া নিয়ে ইতিমধ্যেই রানুকে ঘিরে শুরু হয়েছে বিতর্ক। অতীন্দ্র চক্রবর্তী নামে যেই ব্যক্তির দৌলতে রানাঘাট স্টেশন থেকে মুম্বইয়ে হিমেশের রেকর্ডিং স্টুডিও অবধি পৌঁছলেন, সেই সহৃদয় ব্যক্তিকেই ‘ভগবানের চাকর’ বলে নেটিজেনদের রোষানলে পড়েছেন রানু মারিয়া মণ্ডল। বাংলার রানুকে নিয়ে গর্বের পাশাপাশি এমন মন্তব্য শুনে অনেকেই  কিন্তু ‘অকৃতজ্ঞ’ আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে রাগে ফুটছেন। তাঁর ঔদ্ধত্য দেখে অবাক পড়শিদের একাংশ।  

উল্লেখ্য রানুর কণ্ঠে ‘তেরি মেরি কাহানি’র সফর এখন মোবাইলে মোবাইলে। সে গ্রামবাংলা হোক কিংবা শহর। কারণ, সেই মহিলা কণ্ঠ মাতিয়েছে আট থেকে আশি সবাইকে। চায়ের ঠেক, সবজি-বাজার থেকে সেলুন, পাড়ার মোড়ের আড্ডা থেকে হেঁশেল, রানুদির চর্চা এখন সর্বত্র। সদ্য হিমেশ রেশমিয়ার সঙ্গে গান রেকর্ডিং করে মুম্বই থেকে ফিরলেন তিনি। আর সেই মর্মস্পর্শী কণ্ঠের জাদুতে মেতেছেন খোদ বলিউডের ‘ভাইজান’ও। তাই বোধহয় ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে গান গাওয়ার পর সলমনের পরবর্তী ছবি ‘দাবাং থ্রি’তেও গান গাওয়ার প্রস্তাব ইতিমধ্যে পেয়ে গিয়েছেন রানু। 

[আরও পড়ুন:  রানুর ‘তেরি মেরি কাহানি’ শুনে চোখে জল, দেখুন সেই বলিউড গানের ঝলক]

কেবল গানের গলার জোরেই রানু এখন সোশ্যাল মিডিয়ার ‘সুরসম্রাজ্ঞী’। তাঁর গান শুনে শ্রোতাদের মন তো ভিজেইছে, দেশের ভিন্ন জায়গার মানুষেরাও ধন্য ধন্য করেছেন হিমেশ রেশমিয়ার এই ধরনের উদ্যোগকে। এর আগে হিমেশ জানিয়েছিলেন, সলমনের বাবা সেলিম খান তাঁকে শিখিয়েছিলেন কোনও অভাবী মানুষ দেখলে সাধ্যমতো সাহায্য করা উচিত। আর তাই ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে রানুকে দিয়ে গান গাওয়ান। এখানেই শেষ নয়। এমনকী, রানুর কণ্ঠে ‘তেরি মেরি কাহানি’ শুনে নাকি সলমন নিজেও আবেগে আচ্ছন্ন হয়ে পড়েছিলেন। তাই ৫৫ লক্ষ টাকার বাড়ি উপহার দেওয়ার পাশাপাশি ‘দাবাং থ্রি’তেও রানুকে দিয়ে গান গাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

The post রানাঘাটের রানুকে ফ্ল্যাট উপহার সলমনের! পেলেন ‘দাবাং থ্রি’-তে প্লে-ব্যাকের প্রস্তাবও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার