shono
Advertisement

একেই বলে ভালবাসা, হাতের তালুতে দীপিকার নাম লিখলেন রণবীর

নবদম্পতির ফ্রেমে একা পাত্রই নন, নজর কেড়েছেন কনেও। কী করলেন দীপিকা? The post একেই বলে ভালবাসা, হাতের তালুতে দীপিকার নাম লিখলেন রণবীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:33 PM Nov 19, 2018Updated: 01:33 PM Nov 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বপ্নের ইটালিতে রূপকথার বিয়ে। তারপর হাতে হাত ধরে মুম্বইতে ফেরা। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমকাহিনিতে মোহমুগ্ধ গোটা দেশ। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি যতটা জমাটি, তাকেও যেন ছাপিয়ে গিয়েছে রিল লাইফের ভালবাসা। মস্তানির প্রেমে হাবুডুবু বাজিরাও। গোটা দুনিয়াকে তা জানাতে কসুর করলেন না অভিনেতা। তাই তো মেহেন্দি দিয়ে হাতে নাম লিখছেন স্ত্রীর।

Advertisement

এমন একজন স্বামী কোন মেয়েই না চান। কিন্তু সকলের ভাগ্যে কি আর রণবীর সিং জোটে? চলন-বলন, স্টাইল স্টেটমেন্টে বরাবরই অন্যদের থেকে নিজেকে আলাদাভাবে মেলে ধরেছেন বলিউডের খিলজি। নিজের বিয়েতেও সে ছাপ রাখলেন। বিরুষ্কার মতো ইটালিতে গিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন ঠিকই। কিন্তু প্রিয়তমা দীপিকার জন্য এমন একটি কাজ করলেন অভিনেতা, যা কিনা অনুষ্কার জন্যও বিরাট করেননি। মুম্বইয়ে নামতেই ভক্তদের উদ্দেশে হাত নাড়ান রণবীর। আর তখনই দেখা গেল তাঁর ডান হাতের তালুতে দেবনগরি অক্ষরে লেখা ‘দীপিকা’। স্ত্রীয়ের মতো তিনিও হাতে মেহেন্দি লাগিয়েছেন। কিন্তু শুধু দীপিকা নামটি খোদাইয়ের জন্যই। ‘পদ্মাবতী’র জন্য খিলজির এমন প্রেমই এখন নেটদুনিয়ায় চর্চার শীর্ষে।

[‘কেবিসি’-র ফাইনালের মঞ্চে কপিল, বিগ বি-কে শোনালেন গানও]

তবে নবদম্পতির ফ্রেমে যে একা পাত্রই নজর কেড়েছেন, এমনটা ভাবা কিন্তু ভুল। বিয়ে পর্ব মিটতেই দীপিকা যা করলেন, তা দেখে নতুন করে যেন তাঁর প্রেমে পড়ে গিয়েছেন অনুরাগীরা। সম্প্রতি সামনে এসেছে ইটালির লেক কোমোয় দীপবীরের বিয়ের কিছু ছবি। যার মধ্যে একটি ছবিতে রণবীরের মা অঞ্জু ভবনানির পাশে দাঁড়িয়ে দীপিকা। পাত্রী ভালই জানেন, সংসার সুখের হবে শাশুড়ি খুশি হলেই। আর তাই এক্কেবারে শাশুড়ির হাত ধরে ছবিতে পোজ দিয়েছেন। রমণীর গুণেই ফ্যামিলি ফ্রেম হয়ে উঠেছে ‘পারফেক্ট’।

ছবির মতো সাজানো লেক কোমোয় ১৪ নভেম্বর কোঙ্কনি মতে এবং ১৫ নভেম্বর সিন্ধি নিয়ম মেনে চারহাত এক হয় এই সেলিব্রিটি জুটির৷ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দীপবীর৷ আগামী ২১ নভেম্বর তাঁদের রিসেপশন৷ দীপিকার হোমটাউন বেঙ্গালুরু৷ তাই সেখানেই হবে অনুষ্ঠান৷ ২৮ নভেম্বর মুম্বইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে অনুষ্ঠানের আয়োজন করেছেন রণবীর৷ দুটি পার্টিতেই পরিবারের ঘনিষ্ঠরা ছাড়াও বলিউডের একঝাঁক তারকা উপস্থিত থাকার কথা৷

[অপেক্ষার অবসান, কন্যা সন্তানের জন্ম দিলেন নেহা ধুপিয়া]

The post একেই বলে ভালবাসা, হাতের তালুতে দীপিকার নাম লিখলেন রণবীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement