shono
Advertisement

শাহরুখ-সলমনের প্রতিবেশী হলেন রণবীর-দীপিকা, ফ্ল্যাটের দাম জানলে চমকে যাবেন

১১,২৬৬ স্কোয়ার ফিট জায়গা জুড়ে রয়েছে কোয়াড্রুপ্লেক্সটি।
Posted: 11:18 AM Jul 11, 2022Updated: 11:18 AM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ফ্ল্যাট কিনলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। আর সেই সৌজন্যেই শাহরুখ খান ও সলমন খানের প্রতিবেশী হলেন তারকা দম্পতি। এর জন্য মোটা টাকা খরচ করতে হয়েছে তাঁদের। 

Advertisement

জানা গিয়েছে, বান্দ্রার সাগর রেশমে চারটি বিশাল ফ্ল্যাটের কোয়াড্রুপ্লেক্স কিনেছেন রণবীর-দীপিকা। মুম্বইয়ের অভিজাত এই আবাসন শাহরুখ খানের (Shah Rukh Khan) সাধের মন্নত এবং সলমন খানের (Salman Khan) প্রিয় বাড়ি গ্যালাক্সির মাঝে অবস্থিত। সূত্রের খবর, নতুন এই ঠিকানা কিনতে ১১৯ কোটি টাকা খরচ করা হয়েছে। প্রতি স্কোয়ার ফিটের দাম প্রায় ১ লক্ষ টাকা। স্ট্যাম্প ডিউটি হিসেবে রেভিনিউ বিভাগকে দিতে হয়েছে ৭ কোটি ১৩ লক্ষ টাকা। 

[আরও পড়ুন: নির্লজ্জ! ইদের দিন ‘অশালীন’ পোশাক পরায় নেটিজেনদের রোষানলে উরফি জাভেদ]

শোনা গিয়েছে, ‘ওহ ফাইভ ওহ মিডিয়া ওয়ার্কস LLP’ নামের সংস্থার নামে চার ফ্ল্যাটের কোয়াড্রুপ্লেক্সটি কেনা হয়েছে। আর এই কোম্পানির মালিক রণবীর সিং এবং তাঁর বাবা জুগজিৎ সুন্দর সিং ভাবনানি। মুম্বইয়ের নামকরা ব্যবসায়ী রণবীরের বাবা। তাঁর সম্পত্তির পরিমাণও নাকি এমন কিছু কম নয়। মনে করা হচ্ছে, বাবা ও ছেলে মিলেই ১১৯ কোটি টাকা দিয়ে ফ্ল্যাটগুলি কিনেছে। 

বিশেষ এই কোয়াড্রুপ্লেক্সটি ১১,২৬৬ স্কোয়ার ফিট জায়গা জুড়ে রয়েছে। ১,৩০০ স্কোয়ার ফিটের বিশাল ছাদ রয়েছে তাতে। ছাদ কিংবা বারান্দা থেকে অনায়াসে সমুদ্র দেখতে পাওয়া যায়। চারটি ফ্ল্যাটের পাশাপাশি ১৯টি পার্কিং স্পেসও পাচ্ছেন রণবীর-দীপিকা। মনে করা হচ্ছে, পরিবারের সঙ্গে থাকার জন্যই এত বড় কোয়াড্রুপ্লেক্স কিনেছেন তারকা দম্পতি। গত ৬ জুলাই রণবীরের ৩৭তম জন্মদিন ছিলে। সেই সময়টুকু বিদেশে কাটিয়ে সদ্য দেশে ফিরেছেন বলিউডের ‘বাজিরাও’ ও ‘মস্তানি’। মনে করা হচ্ছে তার আগেই ফ্ল্যাটগুলি কেনা হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছোটপর্দায় আসছে ‘ক্যানিং-এর মিনু’, দেখুন আগাম ঝলক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement